‘সোনিয়ার হত্যাকারীদের শিগগিরই শাস্তি দেয়া হবে’

  • মুন্সীগঞ্জ প্রতিনিধি | সোনালী নিউজ
  • প্রকাশিত: এপ্রিল ২৪, ২০১৭, ০৬:৩৫ পিএম
‘সোনিয়ার হত্যাকারীদের শিগগিরই শাস্তি দেয়া হবে’

মুন্সীগঞ্জ: জেলার গজারিয়া সদর আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট মৃণাল কান্তি দাস এমপি বলেছেন, এইচএসসি পরীক্ষার্থী সোনিয়ার হত্যাকারীদের অতি শিগগিরিই আইনের আওতায় এনে শাস্তি দেয়া হবে।

তিনি বলেন, এই ঘটনায় যারাই জড়িত থাকুক না কেন, সুষ্ঠ বিচার নিশ্চিত করা হবে। আমি ছনিয়ার পরিবারের সঙ্গে আছি।

সোমবার (২৪ এপ্রিল) সকালে উপজেলার বালুয়াকান্দি স্কুল অ্যান্ড কলেজ প্রাঙ্গণে এইচ.এস.সি পরীক্ষার্থী সোনিয়া হত্যার প্রতিবাদে আযোজিত শোক সভায়  প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

বালুয়াকান্দি ডা:আব্দুল গাফফার স্কুল অ্যান্ড কলেজের ছাত্র-ছাত্রী, শিক্ষক ও অভিভাবকরা এই শোক সভার আয়োজন করে।

পরিচালনা পর্ষদের সভাপতি হাফিজ আহমদের সভাপতিত্বে আরো উপস্থিত ছিলেন, উপজেলা চেয়ারম্যান রেফায়েত উল্লাহ খান তোতা, উপজেলা ভাইস চেয়ারম্যানসহ বিভিন্ন ইউপি চেয়ারম্যান।

এদিকে সোনিয়ার এই করুন মৃত্যুর ঘটনায় শোকের মাতম চলছে সোনিয়ার বাড়িতে। সহপাঠী ও প্রতিবেশিরাও কান্নায় ভেঙ্গে পড়ছেন। আর সোনিয়ার মায়ের কান্না যেন থামছেই না।

গত ১৭ এপ্রিল দুর্বৃত্তের দেয়া আগুনে দগ্ধ হয় সোনিয়া আক্তার। ২১ এপ্রিল ঢাকা মেডিকেলের বার্ণ ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু বরণ করে সে। এ ঘটনায় সোনিয়ার মা হাজরা বেগম বাদী হয়ে অজ্ঞাত একজনকে আসামি করে ১৯ এপ্রিল গজারিয়া থানায় মামলা দায়ের করেছেন।

গজারিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা হেদায়েতুল ইসলাম ভুঞা জানান, পুলিশ অপরাধীদেরকে চিহ্নিত করে গ্রেপ্তারের সর্বোচ্চ চেষ্টা চালিয়ে যাচ্ছে। ঘটনায় জড়িত কাউকেই ছাড় দেয়া হবে না।

সোনালীনিউজ/ঢাকা/এমএইচএম

Link copied!