বয়লার বিস্ফোরণে নিহতের সংখ্যা বেড়ে ১৫

  • দিনাজপুর প্রতিনিধি | সোনালী নিউজ
  • প্রকাশিত: এপ্রিল ২৬, ২০১৭, ০২:২৪ পিএম
বয়লার বিস্ফোরণে নিহতের সংখ্যা বেড়ে ১৫

ফাইল ছবি

দিনজপুর: জেলা সদর উপজেলার রানীগঞ্জ মোড়ে যমুনা অটো রাইস মিলে বয়লার বিস্ফোরণের ঘটনায় অগ্নিদগ্ধ হয়ে মৃতের সংখ্যা বেড়ে ১৫ জনে দাঁড়িয়েছে।

সর্বশেষ বুধবার (২৬ এপ্রিল) বেলা সাড়ে ১২টার দিকে এনামুল হক (৪০) মারা যান।

এরআগে ঘটনার দিন গত বুধবার বিকেল ৫টায় অঞ্জনা দেবী (৪০) নামে এক নারীসহ ওই দিন রাত ৮টার দিকে মোকছেদ আলীর (৫৫) ও বৃহস্পতিবার সকাল সাড়ে ৯টার দিকে আরিফুল হক (৩০) এবং শুক্রবার সকাল সাড়ে ১০টায় রুস্তম আলীর (৪৫) মৃত্যু হয়।

পরে অটোমেটিক রাইস মিলের ম্যানেজার রনজিৎ বসাসকে (৫০) গত শুক্রবার এবং দেলোয়ার হোসেনকে (৪০) শনিবার সন্ধ্যায় উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় শনিবার রাত ১টার দিকে রনজিৎ এবং শুক্রবার বেলা দেড়টার দিকে দেলোয়ার মারা যান।

এছাড়াও রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় শনিবার ভোরে শফিকুল ইসলাম (৩০) এবং রোববার দুপুর ১২টার দিকে উদয় চন্দ্র (৫৫), ২টার দিকে দুলাল চন্দ্র (৪০), রোববার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে মুকুল (৪৬) ও সাড়ে ৭টার দিকে মুন্না (৩২) রমেকের আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় এবং রিপন (৩০) সাড়ে ৬ টায় দিনাজপুরে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

পরে সোমবার সকালে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় মনোরঞ্জন রায় (৪৫) এবং মঙ্গরবার রাত সাড়ে ১১টায় মাজেদুল ইসলামের (৪৫) মৃত্যু হয়।

দিনাজপুর সদর উপজেলার রানীগঞ্জ মোড়ে যমুনা অটো রাইস মিলে বুধবার বয়লার বিস্ফোরণে ২১ শ্রমিক দগ্ধ হন। তাদের রংপুর ও দিনাজপুরে ভর্তি করা হয়।

ঘটনা তদন্তে গত বৃহস্পতিবার দিনাজপুরের অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মাহবুবুর রহমানকে প্রধান করে পাঁচ সদস্যর কমিটি গঠন করা হয়েছে।


সোনালীনিউজ/ঢাকা/আকন

Link copied!