অচেতন করে সর্বস্ব লুটে নিল দুর্বৃত্তরা

  • বাগেরহাট প্রতিনিধি | সোনালী নিউজ
  • প্রকাশিত: সেপ্টেম্বর ২০, ২০১৭, ০৯:৫৬ পিএম
অচেতন করে সর্বস্ব লুটে নিল দুর্বৃত্তরা

প্রতীকী ছবি

বাগেরহাট: জেলার শরণখোলা উপজেলায় চেতনা নাশক ওষুধ খাইয়ে এক পরিবারের সর্বস্ব লুটে নিয়েছে দুর্বৃত্তরা। মঙ্গলবার (১৯ সেপ্টেম্বর) রাতে উপজেলার খোন্তাকাটা ইউনিয়নের মধ্য খোন্তাকাটা গ্রামে এঘটনা ঘটে।

এদিকে বিষক্রিয়ায় মারাত্মক অসুস্থ অবস্থায় গৃহকর্তা শামছুদ্দিন নবাব (৫৫), তার স্ত্রী রওশন আরা বেগম (৪৫) ও তাদের ছেলে মর্তুজা হাসান সজিবকে (২৮) শরণখোলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

গৃহকর্তার জামাতা নূরুল আমীন ডালিম জানান, দুর্বৃত্তরা সুযোগ বুঝে মঙ্গলবার (১৯ সেপ্টেম্বর) সন্ধ্যার দিকে রান্না ঘরে খাবারের সঙ্গে চেতনা নাশক ওষুধ মিশিয়ে রাখে। রাতে ওই খাবার খেয়ে সবাই অচেতন হয়ে পড়লে ঘরের জানালা ভেঙে দুর্বৃত্তরা ঘরে ঢোকে।

পরে তারা ঘরের আলমারি ভেঙে নগদ তিন লাখ টাকা, দেড় লাখ টাকার স্বর্ণালঙ্কার, জমির দলিল ও একটি মোবাইল ফোন সেট নিয়ে যায়।

বুধবার (২০ সেপ্টেম্বর) সকাল ৭টার দিকে শ্যালক সজিবের চেতনা ফিরলে তার মা-বাবাকে ঘরের মেঝেতে পড়ে থাকতে দেখে। এসময় সজিব প্রতিবেশী ও আত্মীয়স্বজনদের জানালে তারা এসে তাদের হাসপাতালে নিয়ে ভর্তি করেন। দুই দিন আগে তার শ্বশুর জমি বিক্রি করে লুট হওয়া টাকা ঘরে রেখে দেয়। এখবর জানতে পেয়ে দুর্বৃত্তরা পরিকল্পিতভাবে এ ঘটনা ঘটিয়েছে।

শরণখোলা থানার ভারপ্রাপ্ত কর্মককর্তা (ওসি) মো. আব্দুল জলিল জানান, এ ব্যাপারে কেউ অভিযোগ করেনি। অভিযোগ পেলে ব্যবস্থা নেয়া হবে।

সোনালীনিউজ/ঢাকা/এমএইচএম

Link copied!