হয় বিয়ে, না হলে মৃত্যু, কি করবে কিশোরী!

  • জয়পুরহাট প্রতিনিধি | সোনালী নিউজ
  • প্রকাশিত: অক্টোবর ১৯, ২০১৭, ১০:০৭ পিএম
হয় বিয়ে, না হলে মৃত্যু, কি করবে কিশোরী!

প্রতীকী ছবি

জয়পুরহাট: বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে চারদিন ধরে অবস্থান করছেন প্রেমিকা আফসানা হাবিব সৃষ্টি (১৭)। ঘটনাটি ঘটেছে জয়পুরহাটের আক্কেলপুর উপজেলার রুকিন্দীপুর ইউনিয়নের ঠাঁটারীপাড়া গ্রামে। এদিকে এ ঘটনার পর থেকে প্রেমিক রানা ইসলাম (২৪) পলাতক।

স্থানীয় সূত্রে জানা যায়, নওগাঁর বদলগাছি উপজেলার জগদিসপুর গ্রামের আহসান হাবিবের মেয়ে আফসানা হাবিব সৃষ্টির সঙ্গে আক্কেলপুর উপজেলার রুকিন্দীপুর ইউনিয়নের মোস্তফা ইসলামের ছেলে রানার প্রেমের সম্পর্ক রয়েছে।

বিষয়টি দুই পরিবারের মধ্যে জানাজানি হলে মাসখানেক আগে রানার বাড়িতে সালিশ বসে। সারিশে মেয়ের বয়স না হওয়ায় মেয়েটিকে তার পরিবারের কাছে পাঠানো হয়। কিন্তু গত ১৪ অক্টোবর সকালে সৃষ্টি বিয়ের দাবি নিয়ে রানার বাড়িতে আসে। ওই ঘটনার পর থেকে পলাতক রানা ইসলাম।

সৃষ্টি অভিযোগ করে বলে, রানার সঙ্গে তার দীর্ঘদিনের প্রেমের সম্পর্ক। এখন রানা আর তাকে বিয়ে করবে না। এদিকে আমার পরিবার আমাকে বাড়িতে তুলবে না। মৃত্যু ছাড়া আমার আর কোনো পথ নেই।

রানার পরিবার জানায়, মেয়েটিকে অনেক বোঝানো হয়েছে বাড়ি ফিরে যেতে। এছাড়া তার বিয়ের বয়স হতে আরো দুই মাস বাকি। এভাবে তো বিয়ে হয় না। কিন্তু সে কোন কথাই শুনছে না, শক্ত অবস্থান নিয়ে বাড়িতে বসে আছে।

রুকিন্দীপুর ইউপি চেয়ারম্যান আহসান কবিরের সঙ্গে মুঠোফোনে যোগাযোগ করা হলে তিনি জানান, লোকমুখে ঘটনাটি শুনেছি। মেয়ের যে অবস্থা বিয়ে না দিলে উপায় নেই, আবার বয়সও হয়নি। বিষয়টি বেশ জটিল, কী করা যায় বুঝতে পারছি না।

সোনালীনিউজ/এমএইচএম

Link copied!