আ. লীগ সরকার প্রতারণা ও ভাওতাবাজির রাজনীতি করে না

  • মো. আবু জাফর সিদ্দিকী, নাটোর | সোনালী নিউজ
  • প্রকাশিত: অক্টোবর ১০, ২০১৮, ০৮:৩০ পিএম
আ. লীগ সরকার প্রতারণা ও ভাওতাবাজির রাজনীতি করে না

ছবি: সোনালীনিউজ

নাটোর : জেলায় সিংড়ার চৌগ্রামে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশনের উদ্বোধন করেছেন তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক। বুধবার (১০ অক্টোবর) সকালে চৌগ্রাম জমিদার বাড়ি চত্বরে ২ কোটি ২৫ লাখ টাকা ব্যয়ে নির্মিত এই ভবনের উদ্বোধন করেন তিনি।

পরে  তিনি এক সমাবেশে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন। সমাবেশে আইসিটি প্রতিমন্ত্রী বলেন, আওয়ামী লীগ সরকার প্রতারণা ও ভাওতাবাজির রাজনীতি করে না। আওয়ামী লীগ উন্নয়ন ও সুশাসনের রাজনীতিতে বিশ্বাসী। তিনি বলেন, আওয়ামী লীগের সময়ে কোনো মসজিদ মাদরাসা বন্ধ হয়নি, অথচ নির্বাচন আসলে মিথ্যা অপপ্রচার চালানো হয়, ভোটের সময় অনেক অতিথি পাখির মতো নেতাদের দেখা যায়, যারা বিগত দিনে প্রতারণা করে ভোট নিয়েছে, কিন্তু জনগণের সঙ্গে প্রতারণা করেছে। উন্নয়নের নামে লুটপাট করেছে। মানুষ জানে বিগত দিনে কিভাবে মানুষকে হত্যা করা হয়েছে। লুটপাট হয়েছে, এখন মানুষ শান্তিতে ঘুমায়।

দেশের উন্নয়ন অগ্রযাত্রা অব্যাহত রাখলে আগামী নির্বাচনে নৌকা মার্কাকে বিজয়ী করার বিকল্প নাই। এ জন্য সকলকে কাঁধে কাঁধ মিলিয়ে নৌকাকে বিজয়ী করতে কাজ করার আহবান জানান তিনি।

এ সময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ফায়ার সার্ভিসের রাজশাহী বিভাগীয় উপ-পরিচালক মিজানুর রহমান, নাটোর গণপূর্ত বিভাগের নির্বাহী প্রকৌশলী জাহিদুল ইসলাম, চৌগ্রাম ইউপি চেয়ারম্যান জাহেদুল ইসলাম ভোলা, চৌগ্রাম ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি আলতাব হোসেনসহ স্থানীয় আওয়ামী লীগ নেতারা। এর আগে তিনি স্থানীয় একটি রাস্তার কাজেরও উদ্বোধন করেন।

সোনালীনিউজ/ঢাকা/এইচএআর   

Link copied!