চলন্তবাসে প্রতিবন্ধীকে গণধর্ষণ, চালক গ্রেপ্তার

  • টাঙ্গাইল প্রতিনিধি | সোনালী নিউজ
  • প্রকাশিত: নভেম্বর ২৯, ২০১৮, ১০:৩০ পিএম
চলন্তবাসে প্রতিবন্ধীকে গণধর্ষণ, চালক গ্রেপ্তার

টাঙ্গাইল: বাসের ভেতরে এক বুদ্ধি প্রতিবন্ধী নারীকে ধর্ষণের ঘটনার মূল আসামি বাসচালক আলম খন্দকার ওরফে বিষু মিয়াকে (৪৫) গ্রেপ্তার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (২৯ নভেম্বর) সকালে ভূঞাপুর উপজেলার নিকরাইল ইউনিয়নের ২নং পুনর্বাসন বাজার এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

বিষু মিয়া ওই এলাকার মৃত ইন্নছ খন্দকারের ছেলে।

বৃহস্পতিবার দুপুরেই অভিযুক্ত বিষু মিয়াকে টাঙ্গাইলের সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট শামসুল আলমের আদালতে হাজির করা হয়।

মামলার তদন্ত কর্মকর্তা ও বঙ্গবন্ধু সেতু পূর্ব থানার এসআই কবিরুল হক এ তথ্য নিশ্চিত করে বলেন, এ ঘটনার পর বাসচালক গাঢাকা দিয়েছে। পরে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়। বাসচালক দোষ স্বীকার করে আদালতে স্বীকারোক্তি দিয়েছে। পরে আদালত তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

তিনি আরো বলেন, ঘটনার পরপরই বাসের সুপারভাইজার ও হেলপারকে গ্রেপ্তার করে কারাগারে পাঠানো হয়। তারা এখন কারাগারে রয়েছে।

উল্লেখ্য, গত ৩০ আগস্ট রাত সাড়ে ১২টার দিকে টাঙ্গাইল থেকে ছেড়ে যাওয়া একটি লোকাল বাস (যশোর-ব-৪৪২) কিছু যাত্রী নিয়ে বঙ্গবন্ধু সেতু পূর্বপাড় বাসস্ট্যান্ডের দিকে যাচ্ছিল। এ সময় বুদ্ধি প্রতিবন্ধী এক নারী ছাড়া সব যাত্রী তাদের গন্তব্যে নেমে যান। পরে ওই নারীকে একা পেয়ে বাসের ড্রাইভার, সুপারভাইজার ও হেলপার মিলে ধর্ষণ করে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে বাসের হেলপার নাজমুলকে গ্রেপ্তার করে। পরে নাজমুল আদালতে স্বীকারোক্তি দেয়। গত ২ সেপ্টেম্বর গভীর রাতে বাসের সুপারভাইজার এরশাদ আলীকে (৪০) কালিহাতী উপজেলার বেনুকুর্শিয়া এলাকা থেকে গ্রেপ্তার করে বঙ্গবন্ধু সেতু পূর্ব থানা পুলিশ। এরশাদ আলী ওই এলাকার মৃত লাল চানের ছেলে।

সোনালীনিউজ/এমএইচএম

Link copied!