আদালতে জবানবন্দি দিলেন ধর্ষিতা

  • বগুড়া প্রতিনিধি | সোনালী নিউজ
  • প্রকাশিত: আগস্ট ১, ২০১৭, ০৮:০৬ পিএম
আদালতে জবানবন্দি দিলেন ধর্ষিতা

ঢাকা: ছাত্রীকে ধর্ষণের পর বিচারের কথা বলে মারপিট এবং নির্যাতনের পর ধর্ষিতা ও তার মা’র মাথার চুল কেটে দেয়ার ঘটনায় আদালতে জবানবন্দি দিয়েছেন কিশোরী। মঙ্গলবার (১ আগস্ট) বগুড়া শিশু আদালতের অতিরিক্ত জেলা ও দায়রা জজ ইমদাদুল হকের আদালতে জবানবন্দি দেন তিনি।

এসময় পুলিশের পক্ষ থেকে আদালত প্রাঙ্গণে বিশেষ নিরাপত্তার ব্যবস্থা নেয়া হয়। এর আগে সোমবার ওই কিশোরীর ডাক্তারী পরীক্ষা করানো হয়েছে।

বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ ও হাসপাতালের উপাধ্যক্ষ রেজাউল আলম জুয়েল জানান, ওই কিশোরীর মেডিকেল করানোর জন্য ফরেনসিক বিভাগের চিকিৎসকদের নিয়ে একটি বোর্ড গঠন করা হয়েছে। সেই বোর্ডের দায়িত্বপ্রাপ্তরা সোমবার মেডিকেল রিপোর্ট করেন।  

বগুড়ার অতিরিক্তি পুলিশ সুপার সনাতন চক্রবর্তি জানান, মামলার তদন্ত কর্মকর্তার আবেদনের প্রেক্ষিতে মেডিকেল পরীক্ষা করা হয়েছে। তিনি আরও জানান, রিমান্ডে নেয়া আসামিরা ঘটনার সাথে জড়িত থাকার কথা স্বীকার করেছে। তাদের জিজ্ঞাসাবাদ অব্যাহত রয়েছে।  

গত ১৭ জুলাই কলেজে ভর্তি করার কথা বলে কিশোরীকে কৌশলে ডেকে নিয়ে গিয়ে ধর্ষণ করে গ্রেপ্তারকৃত তুফান সরকার। এ ঘটনার পর ২৮ জুলাই দুপুরে ওই এলাকার পৌর কাউন্সিলর রুমকি ও তার সহযোগিরা বিচারের নামে ওই মেয়ে ও তার মাকে ধরে নিয়ে গিয়ে আটকে রেখে মারপিট করে মাথা ন্যাড়া করে দেন। খবর পেয়ে পুলিশ রাতেই অভিযান চালিয়ে তুফান সরকার ও তিন সহযোগিকে গ্রেপ্তার করে।

বগুড়া সদর থানায় এসব ঘটনায় ওই কিশোরীর মা মুন্নি বেগম বাদি হয়ে অপহরণ, ধর্ষণ ও মারপিটের অভিযোগে সদর থানায় মামলা দায়ের করেন। মামলার পর পুলিশ অভিযান চালিয়ে তুফান সরকারের স্ত্রী আশা সরকার, ওয়ার্ড কাউন্সিলর রুমকি ও তার মা রুমি, মাথামুণ্ডনকারি নাপিত জীবন রবিদাসসহ ৯ জনকে গ্রেপ্তার করে। পরে তাদের বিভিন্ন মেয়াদে রিমান্ডে নিয়েছে পুলিশ।  

সোনালীনিউজ/ঢাকা/জেএ

Link copied!