ইন্টেরিয়র ডিজাইনার ইমতিয়াজ হত্যায় গ্রেপ্তার তিন : ডিবি প্রধান

  • নিজস্ব প্রতিবেদক | সোনালী নিউজ
  • প্রকাশিত: মার্চ ২৭, ২০২৩, ০২:২০ পিএম
ইন্টেরিয়র ডিজাইনার ইমতিয়াজ হত্যায় গ্রেপ্তার তিন : ডিবি প্রধান

ঢাকা: ইন্টেরিয়র ডিজাইনার ইমতিয়াজ মোহম্মদ ভূঁইয়া হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত তিনজনকে গ্রেপ্তার করা হয়েছে। তাদের কাছ থেকে হত্যার পর লাশ বহনের জন্য ব্যবহৃত একটি গাড়ি জব্দ করা হয়েছে।

সোমবার (২৭ মার্চ) মিন্টুরোডের গোয়েন্দা কার্যালয়ে নিজ দপ্তরে সংবাদ সম্মেলনে এসব কথা বলেন ডিবি প্রধান হারুন অর রশীদ।

গ্রেপ্তারকৃতরা হলেন, মিল্লাত হোসেন মুন্না, এহসান ওরফে মেঘ (মহিলাদের মতো), আনোয়ার হোসেন। তাদের সিরাজগঞ্জ, মুন্সিগঞ্জ ও ঢাকা থেকে গ্রেপ্তার করা হয়েছে।

তিনি বলেন, এই চক্রের তিন জনকে গ্রেপ্তার করতে পারলেও বাকি দুজন এখনো পলাতক আছে। তাদের গ্রেপ্তারে আমাদের অভিযান চলমান আছে। ইতোমধ্যে এই তিনজন হত্যার বিভিন্ন মোটিভ জানিয়েছে। তাদের আদালতে প্রেরণ করে রিমান্ডে এনে আরো তথ্য সংগ্রহ করা হবে।

গোয়েন্দা প্রধান বলেন, এই চক্রটি গে বা সমকামি। তারা বিভিন্ন সময় সমকামিদের সঙ্গে একটি এ্যাপের মাধ্যমে যোগাযোগ করে। তারপর তাকে বাসায় ডেকে এনে আপত্তিকর ছবি তুলে ব্ল্যাকমেইল করে টাকা হাতিয়ে নেয়। ইমতিয়াজের সঙ্গেও তারা একই কাজ করে। টাকা না পেয়ে হত্যা করা হয়। 

হারুন বলেন, এই চক্রটি সমকামি মানুষদের সঙ্গে বিভিন্ন এ্যাপের মাধ্যমে বন্ধুত্ব গড়ে তুলে। তারপর তাদের সঙ্গে সম্পর্ক করে।

এক সময় আপত্তিকর ছবি তুলে তাদের ব্ল্যাকমেইল কওে টাকা হাতিয়ে নেয়। ইন্টেরিয়র ডিজাইনার ইমতিয়াজ মোহম্মদ ভূইয়ার সঙ্গে Grindr নামক এ্যাপের মাধ্যমে আলিফের সঙ্গে পরিচয় হয়। আলিফ তাকে কলাবাগানে আরাফাতের বাসায় যেতে বলেন। সেখানে ইমতিয়াজ ও আলিফ আপত্তিকর অবস্থায় থাকা কালীন রুমে ঢুকে পরেন মেঘ, আনোয়ার ও মুন্না। 

এসময় আসামীরা ইমতিয়াজের কাছে বড় অঙ্কের টাকা চায়। জিজ্ঞাসাবাদে আরো জানান যায়, টাকা না দেয়ায় ইমতিয়াজকে অনেক মারধর করা হয়। এক পর্যায়ে ইমতিয়াজ মারা যায়। মরদেহ বাসা থেকে নামিয়ে মেঘের গাড়িতে করে মুন্সিগঞ্জের সিরাজদিখানের কামারকান্দা গ্রামের নবাবগঞ্জ হাইওয়ের ঝোপে ফেলে দিয়ে আসে।

সোনালীনিউজ/এমটিআই

Link copied!