বিজয় দিবস উপলক্ষে ইসলামী ব্যাংকের সভা

  • নিজস্ব প্রতিবেদক | সোনালী নিউজ
  • প্রকাশিত: ডিসেম্বর ১৫, ২০১৬, ০৯:২৪ পিএম
বিজয় দিবস উপলক্ষে ইসলামী ব্যাংকের সভা

ঢাকা: মহান বিজয় দিবস উপলক্ষে ইসলামী ব্যাংক অফিসার কল্যাণ সমিতির উদ্যোগে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (১৫ ডিসেম্বর) ইসলামী ব্যাংক টাওয়ারে এ সভা অনুষ্ঠিত হয়েছে। সভায় প্রধান অতিথি ছিলেন, ব্যাংকের চেয়ারম্যান মুক্তিযোদ্ধা ইঞ্জিনিয়ার মুস্তাফা আনোয়ার।

ব্যাংকের ম্যানেজিং ডাইরেক্টর ও প্রধান নির্বাহী মোহাম্মদ আবদুল মান্নানের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন, এক্সিকিউটিভ কমিটির চেয়ারম্যান প্রফেসর সৈয়দ আহসানুল আলম, অডিট কমিটির চেয়ারম্যান হেলাল আহমদ চৌধুরী, রিস্ক ম্যানেজমেন্ট কমিটির চেয়ারম্যান মুক্তিযোদ্ধা মো. আবদুল মাবুদ পিপিএম, পরিচালক প্রফেসর ড. কাজী শহীদুল আলম ও মুক্তিযোদ্ধা মো. জয়নুল আবেদীন, ডেপুটি ম্যানেজিং ডাইরেক্টর মো. মাহবুব-উল-আলম, এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট ও কোম্পানী সচিব আবু রেজা মোহাম্মদ ইয়াহিয়া এবং সিনিয়র ভাইস প্রেসিডেন্ট ও ইসলামী ব্যাংক অফিসার কল্যাণ সমিতির সভাপতি মো. আমিনুর রহমান।

এসময় উপস্থিত ছিলেন, ব্যাংকের ডেপুটি ম্যানেজিং ডাইরেক্টর, উর্দ্ধতন নির্বাহী ও কর্মকর্তাবৃন্দ।

প্রধান অতিথি বলেন, বাংলাদেশ এখন বিশ্বদরবারে মাথা উঁচু করে দাঁড়িয়েছে। স্বাধীনতা অর্জিত না হলে দেশ এ পর্যায়ে আসতে পারত না। তিনি বলেন, ইসলামী ব্যাংক স্বাধীনতার প্রকৃত উদ্দেশ্য বৈষম্যহীন অর্থনীতি ও শোষণ মুক্ত সমাজ গড়তে কাজ করছে। ইসলামী ব্যাংকের কার্যক্রম যত বাড়বে দেশের অর্থনীতি তত শক্তিশালী হবে। একটি সুখী সমৃদ্ধ স্বপ্নের সোনার বাংলাদেশ গড়তে তিনি সবাইকে এক সঙ্গে কাজ করার আহবান জানান। 

সোনালীনিউজ/ঢাকা/এমএইচএম

Link copied!