শাহ্জালাল ইসলামী ব্যাংকের মতিঝিল শাখা স্থানান্তর

  • নিজস্ব প্রতিবেদক | সোনালী নিউজ
  • প্রকাশিত: অক্টোবর ২৮, ২০১৮, ০২:৪৩ পিএম
শাহ্জালাল ইসলামী ব্যাংকের মতিঝিল শাখা স্থানান্তর

ঢাকা: উন্নততর সেবা প্রদানের প্রত্যয় নিয়ে নতুনভাবে সজ্জিত শাহ্জালাল ইসলামী ব্যাংক লিমিটেডের মতিঝিল শাখা ১/সি, রাজউক এভিনিউ, দৈনিক বাংলা মোড়, মতিঝিল, ঢাকায় স্থানান্তর করা হয়েছে।

রোববার (২৮ অক্টোবর) শাহ্জালাল ইসলামী ব্যাংক লিমিটেডের পরিচালক এবং শাহ্জালাল ইসলামী ব্যাংক ফাউন্ডেশনের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মো. তৌহিদুর রহমান প্রধান অতিথি হিসেবে এ স্থানান্তরিত শাখাটি আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করেন। অনুষ্ঠানে ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও এম. শহীদুল ইসলাম সভাপত্বি করেন।

শাহ্জালাল ইসলামী ব্যাংক লিমিটেডের মতিঝিল শাখা ২০০৭ সালের ২২ আগস্ট কার্যক্রম শুরু করেছিল। বর্তমানে গ্রাহকদের অধিকতর উন্নত সেবা প্রদানের লক্ষ্যে সু-পরিসর স্পেসে শাখাটিকে স্থানান্তর করা হয়েছে।

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে ব্যাংকের পরিচালক পর্ষদের ভাইস-চেয়ারম্যান খন্দকার শাকিব আহমেদ, উপ-ব্যবস্থাপনা পরিচালক মোঃ শাহ্জাহান সিরাজ, এম. আখতার হোসেন, আব্দুল আজিজ ও ইমতিয়াজ ইউ আহমেদ, সাধারণ সেবা বিভাগের প্রধান মোঃ মাহবুবুর রশীদ, ব্যাংকের জনসংযোগ ও ব্যাংক ফাউন্ডেশনের প্রধান মোঃ সামছুদ্দোহা, কোম্পানী সেক্রেটারী মোঃ আবুল বাশার, মতিঝিল শাখার ব্যবস্থাপক মো. এনামুল হক-সহ স্থানীয় ব্যবসায়ী ও শিল্পপতিরা উপস্থিত ছিলেন।

প্রধান অতিথির বক্তব্যে ইঞ্জিনিয়ার মো. তৌহিদুর রহমান বলেন, অর্থনীতির মূল চালিকা শক্তি হিসেবে বাণিজ্যিক ব্যাংকগুলো দেশের সার্বিক উন্নয়নে উল্লেখযোগ্য ভূমিকা ও অবদান রেখে চলেছে। শাহ্জালাল ইসলামী ব্যাংক সময়োপযোগী এবং আধুনিক প্রযুক্তির মাধ্যমে উন্নতমান সম্পন্ন ব্যাংকিং সেবা প্রদান করে গ্রাহকদের আস্থা অর্জনে সক্ষম হয়েছে। দেশের শিল্প ও ব্যবসা বাণিজ্যের প্রাণকেন্দ্র এই মতিঝিল।

মতিঝিল এবং দিলকুশা এলাকায় শাহ্জালাল ইসলামী ব্যাংকের ৩টি শাখা রয়েছে, শাখাগুলো দীর্ঘদিন অত্র এলাকায় সুনামের সাথে ব্যবসা করে আসছে। শাহ্জালাল ইসলামী ব্যাংক অত্র এলাকাসহ দেশের বৃহত্তর অর্থনীতিতে আরো অধিক ভূমিকা রাখবে বলে তিনি তাঁর বক্তব্যে জানান।

ব্যবস্থাপনা পরিচালক ও সিইও এম. শহীদুল ইসলাম ব্যাংকের জনপ্রিয় আমানত এবং বিনিয়োগ প্রকল্প সমূহের একটি সংক্ষিপ্ত বিবরণ তুলে ধরে বলেন, দেশের অর্থনীতিকে আরো বেগবান করাই আমাদের মূল লক্ষ্য। এজন্য আমরা নিত্যদিনের আর্থিক সেবা ও ব্যাংকিং পণ্য সহজে পৌঁছে দিতে চাই দেশের সাধারণ মানুষের দোরগোঁড়ায়।

শাখা স্থানান্তরের আনুষ্ঠানিকতা উপলক্ষ্যে ব্যাংকের সমৃদ্ধি কামনা করে ব্যাংকের শাখা প্রাঙ্গণে পবিত্র কুরআন খতম, দুরূদ এবং দো’য়া মাহফিলের আয়োজন করা হয়।


সোনালীনিউজ/ঢাকা/আকন

Link copied!