‘প্রেগন্যান্সি মানে গর্ব, একান্ত সৌন্দর্য আর শক্তি’

  • বিনোদন ডেস্ক | সোনালী নিউজ
  • প্রকাশিত: ডিসেম্বর ২২, ২০২০, ০৪:২০ পিএম
‘প্রেগন্যান্সি মানে গর্ব, একান্ত সৌন্দর্য আর শক্তি’

ছবি: ফেসবুক থেকে নেয়া

ঢাকা: আর দুই মাসের মধ্যে ঘর আলো করে নতুন অতিথি আসছে  মডেল, অভিনেত্রী ও উপস্থাপক জান্নাতুল ফেরদৌস পিয়ার ঘরে। মঙ্গলবার (২২ ডিসেম্বর) পিয়া তার বেবি বাম্পের একাধিক ছবি ফেসবুকে পোস্ট করেছেন। যা অন্তর্জালে সাড়া ফেলেছে।

ফেসবুকে পোস্ট করা ছবির সঙ্গে পিয়া এ-ও জানিয়েছেন, এটি তার ক্যারিয়ারের বিশেষ একটি ফটোশুট। পিয়া লিখেছেন— ক্যারিয়ারে আমি অনেক ফটোশুট করেছি। এই শুটটা বিশেষ। কারণ আমি চেষ্টা করেছি একটা মেয়ে অন্তঃসত্ত্বা অবস্থায়ও তার মতো সুন্দর। সে যে কী সুন্দর অনুভূতির মধ্যে দিয়ে যায়, তার কিছুটা হলেও প্রতিফলন ঘটাতে পেরেছি।

অন্তঃসত্ত্বা অবস্থায় একজন নারীর কিছু ভয়ও থাকে। একথা স্মরণ করিয়ে দিতে পিয়া লিখেছেন— ভয়, শারীরিক প্রতিবন্ধকতা জয় করা সম্ভব, সঠিক খাবার, ব্যায়াম, জ্ঞানের মাধ্যমে। প্রেগন্যান্সি কোনো অসুস্থতা নয়, বরং একজন মেয়ে কতখানি শক্তিশালী তার প্রমাণ। তাই এই অবস্থায় সমাজ থেকে নিজেকে দূরে না রেখে, কে কি বলবে না ভেবে, আরো সামনে এগিয়ে আসা উচিত নিজের শক্তি নিয়ে। আমার কাছে প্রেগন্যান্সি মানে গর্ব, মেয়েদের একান্ত সৌন্দর্য আর শক্তি।

ক্যারিয়ারের শুরুর দিকে ফারুক হাসান সামীরের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়ান পিয়া। ৬ বছর প্রেম করে ২০১৪ সালের ১৫ জুন সমীরের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন তিনি। এই দম্পতির এটি প্রথম সন্তান।

সোনালীনিউজ/আইএ

Link copied!