নুসরাতকে তালাকের নোটিশ পাঠালেন নিখিল

  • বিনোদন ডেস্ক | সোনালী নিউজ
  • প্রকাশিত: ফেব্রুয়ারি ২৩, ২০২১, ১২:৫৩ পিএম
নুসরাতকে তালাকের নোটিশ পাঠালেন নিখিল

ঢাকা : গুঞ্জন সত্যি হতে যাচ্ছে। আগে থেকে পাওয়া আভাস এবার প্রকাশ্যে আসতে চলেছে। টালিউড অভিনেত্রী নুসরাত জাহানকে বিবাহবিচ্ছেদের নোটিশ দিয়েছেন নিখিল জৈন। তবে এ বিষয় নিয়ে এখনই কিছু বলতে চান না নিখিল।

সোমবার (২২ ফেব্রুয়ারি) আইনজীবীর মাধ্যমে নুসরাতকে তালাকের নোটিশ পাঠিয়েছেন নিখিল।

তবে এ বিষয়ে এখনই কিছু বলতে চাচ্ছেন না নিখিল। যা বলার পরে বলবেন। নুসরাতও এ ব্যাপারে এখনও কিছু বলেননি। খবর আনন্দবাজার।

গত কয়েক মাস ধরে টালিউডে গুঞ্জন উড়ছে, সংসার ভাঙছে নিখিল-নুসরাতের। অভিনেতা যশ দাশগুপ্তর জন্য নাকি তাদের সংসারে বাজছে ভাঙনের সুর। এছাড়া আলাদাও থাকছেন নুসরাত-নিখিল।

তবে যশের সঙ্গে সম্পর্কে জড়ানো, একসঙ্গে রাজস্থানে আজমির শরিফে ছুটি কাটাতে যাওয়া- কোনো কিছু নিয়েই মুখ খোলেননি নিখিল। এমনকি সোশ্যাল মিডিয়ায়ও নুসরাত-বিরোধী কোনো পোস্ট দেখা যায়নি।

বরং ১৪ ফেব্রুয়ারি ভালবাসা দিবসের দিনে আকারে ইঙ্গিতে বলেছিলেন, নুসরাত বদলে গেলেও তিনি একই রকম আছেন। কিন্তু কদিন না যেতেই পাঠালেন তালাকের নোটিশ।

তাহলে কি এই বিচ্ছেদ আরও গাঢ় করবে নুসরাত ও যশের সম্পর্কও? যশের সঙ্গেই কি নতুন অধ্যায় শুরু হবে নুসরাতের? এখন সেটাই দেখার অপেক্ষা।

২০১৯ সালের ১৯ জুন তুরস্কের বোদরুম শহরে পাম অ্যাভিনিউয়ের ইডেন ইম্পেরিয়ালে কলকাতার সফল ব্যবসায়ী নিখিল জৈনের গলায় মালা পরান অভিনেত্রী নুসরাত জাহান।

ভারতীয় গণমাধ্যমে প্রকাশিত খবরে, নিখিলের ক্রেডিট কার্ড এখনো ব্যবহার করেন নুসরাত। তাতে কখনো বাধা দেননি নিখিল। যশের সঙ্গে সম্পর্কের গুঞ্জন বা একসঙ্গে রাজস্থানে ছুটি কাটাতে যাওয়া কোনো কিছু নিয়েই মুখ খোলেননি।

নিখিলের সোশ্যাল মিডিয়াতেও নুসরাত-বিরোধী কোন পোস্ট দেখা যায়নি। বরং ভালোবাসা দিবসে আকারে ইঙ্গিতে বলেছিলেন, নুসরাত বদলে গেলেও তিনি একই রকম আছেন।

কিন্তু অবশেষে বাধ্য হয়ে তিনি এই পদক্ষেপ নিলেন। তবে এ বিষয়ে এখনো মুখ খুলেননি নুসরাত।

এ দিকে ইনস্টাগ্রাম বলছে, নুসরাতের সঙ্গে সম্পর্কের তিক্ততা থাকলেও তার বোন নুজহাত জাহানের সঙ্গে সুসম্পর্ক বজায় রেখেছেন নিখিল।

সোনালীনিউজ/এমটিআই

Link copied!