জন্মদিনের পোষাক ‘লুঙ্গি’ নিয়ে মুখ খুললেন পরীমনি

  • বিনোদন ডেস্ক | সোনালী নিউজ
  • প্রকাশিত: নভেম্বর ৮, ২০২১, ০৫:১২ পিএম

ঢাকা : চলচ্চিত্রের জনপ্রিয় অভিনেত্রী পরীমনি। মাদক মামলায় মুক্ত হয়েই ফিরলেন শুটিংয়ে। নতুন করে যেন নিজেকে ফিরে পেয়েছেন। জমকালো আয়োজনে নিজের জন্মদিনে দুরন্ত পরী উড়লেন, আনন্দে মাতলেন ও মাতালেন।

তবে, প্রতিবারের মতো অসংখ্য মানুষ নিয়ে নয়, যারা সত্যিকার বন্ধু ও স্বজন কেবল তাদের নিয়েই জন্মদিনটি উদযাপন করেছেন এ নায়িকা। বিমান বালার লুক ও পোশাকে নাচ আর উৎসবে তার মেতে ওঠার ভিডিও, ছবি ইতিমধ্যেই স্যোশাল মিডিয়ায় ভাইরাল হয়ে গেছে। ট্রল হয়েছে তার ‘লুঙ্গি ড্যান্স’। অনেকেই পরীর পোশাক ও নাচের অঙ্গভঙ্গি যেন মেনেই নিতে পারছেন না। অনেকে নায়িকা পরীমণির জন্মদিনের পার্টি মেনে নিতে পারলেও নির্দিষ্ট করে বললে গেলে, ওই দিন পরীর পরনে থাকা পোশাক নিয়েই যত সমালোচনা হচ্ছে।

পরীমণি জন্মদিনে অসহায় ও সুবিধাবঞ্চিত শিশুদের সঙ্গে কেক কেটে দিনের শুরু করেন। অন্য দিকে রাতে উদযাপন করেন পাঁচ তারকা হোটেলে। রাতের সেই পার্টিতে পরীর পরনে ছিল লাল রঙের শার্ট ও সাদা লুঙ্গি। কাছা দেওয়ার ভঙ্গিমায় লুঙ্গি ফোল্ডিং করে আপনজনদের সঙ্গে নেচে-গেয়ে জন্মদিন উদযাপন করেন নায়িকা।

পরীর ওই পোশাক নিয়ে নেট দুনিয়ায় সমালোচনার ঝড় বয়ে যায়। এবার সেই সমালোচনার জবাব দিলেন তিনি। বললেন, “এই যে আমি ‘গুণিন’-এর শুটিং থেকে একটু ছুটি নিয়ে এসে বার্থডে সেলিব্রেশন, সারা দিন বাচ্চাদের নিয়ে হই-হুল্লোড়, সন্ধ্যা থেকে লেটনাইট পার্টি, পরদিন আর্লি মর্নিং আদালত শেষ করে আবার শুটিংয়ে জয়েন করলাম। দারুণ একটি সিনেমার কাজ শেষ করে বাড়ি ফিরে দেখি আপনারা আমার সেই লুঙ্গিতেই আটকা পড়ে রইলেন! আহারে, আপনাদের দিকে তাকালে নিজেকে সত্যিই বড় সুখী মনে হয়।’’

আরও পড়ুন - কলকাতায় পরীমনি

নিজের ফেসবুক আইডি থেকে স্ট্যাটাসটি দেওয়ার পর আবার পেজ থেকেও শেয়ার করেছেন পরীমণি। তবে কমেন্ট অপশন বন্ধ থাকায় কেউ এতে মন্তব্য করতে পারেননি।

সোনালীনিউজ/এসএন

Link copied!