‘সিক্স এক্স’ ছবির নায়িকা বিরুদ্ধে আইনি পদক্ষেপ (ভিডিও)

  • বিনোদন ডেস্ক | সোনালী নিউজ
  • প্রকাশিত: জুলাই ২৭, ২০১৬, ১২:২৩ পিএম
‘সিক্স এক্স’ ছবির নায়িকা বিরুদ্ধে আইনি পদক্ষেপ (ভিডিও)

একদা অভিনেত্রী, অধুনা সন্ন্যাসিনী সোফিয়া হায়াতের বিরুদ্ধে আইনি নোটিস পাঠানোর প্রস্তুতি নিচ্ছেন পরিচালক প্রন্দ্রকান্ত সিংহ। সন্ন্যাস নেওয়ার আগে ‘সিক্স এক্স’ নামে একটি ছবিতে অভিনয় করেছিলেন সোফিয়া।

আগামী মাসে ছবিটি মুক্তি পেতে পারে। কিন্তু, এখনও ডাবিংয়ের বেশ কিছু কাজ বাকি। আরো বাকি রয়েছে সোফিয়ার অংশ। সোফিয়া এখন তা করতে নারাজ। এমনকি, ছবির প্রচারণায়ও আর তিনি হাজির থাকতে পারবেন না বলে জানিয়েছেন। আর সে কারণেই আইনি পদক্ষেপ নিতে যাচ্ছেন পরিচালক। চন্দ্রকান্তের কথায়, আমরা বিষয়টা নিয়ে বহু বার সোফিয়াকে ফোন করেছি। মেসেজ করেছি। কিন্তু, ও কোনো উত্তর দেয়নি। আমাদের বাধ্য হয়ে ডাবিং আর্টিস্ট দিয়ে কাজ চালাতে হচ্ছে। ফলে ওর বিরুদ্ধে আইনি পদক্ষেপ নেওয়ার কথাই ভাবছি। কিন্তু সোফিয়ার কি মত? কেন তিনি রাজি হচ্ছেন না?

তিনি বললেন, এক বছর আগে ছবির শুটিং আমি শেষ করেছি। ফলে কোনও চুক্তিবদ্ধ দায়বদ্ধতাও এখন আর নেই। আর এসব আমার ট্রান্সফরমেশনের আগের ঘটনা। এখন আমি আর কোনও ছবি করতে চাই না, কোনও ছবির সঙ্গে যুক্তও থাকতে চাই না। আমার কর্তব্য এখন নিজের প্রতি, সাধারণ মানুষের প্রতি। কোনও ফিল্ম মেকারের কাছে আমার আলাদা করে কোনো দায়বদ্ধতা নেই।

‘সিক্স এক্স’ ছবি ট্রেইলর

সোনালীনিউজ/ঢাকা/এমটিআই

Link copied!