‘গানটি দেখে আমিও চমকে গিয়েছি’

  • বিনোদন প্রতিবেদক | সোনালী নিউজ
  • প্রকাশিত: জুন ১৭, ২০২৩, ০৪:২০ পিএম
‘গানটি দেখে আমিও চমকে গিয়েছি’

ঢাকা : আসন্ন ঈদে মুক্তি পেতে যাওয়া ‘অন্তর্জাল’ সিনেমার একটি গানের টিজার উন্মোচিত হয়েছে। ‘বলে দিলেই তো হয়’ শিরোনামে গানটি লিখেছেন, রাসেল মাহমুদ। কণ্ঠ দিয়েছেন ইমন চৌধুরী ও অবন্তী সিঁথি।

গান ভিডিওতে এক ঝলকে দেখা গিয়েছে সিয়াম আহমেদ ও সুনেরাহ বিনতে কামালের রোমান্স। এটির শুটিং হয় থাইল্যান্ডে। জানা গেছে, অনেকটা হুট করেই এ গানের শুট হয়।

সুনেরাহ বলেন, গানের লুক সবাই এতটা পছন্দ করবেন এটা ভাবিনি। আমার একদমই ন্যাচারাল লুক পছন্দ করেছেন, বাংলা সিনেমায় নতুন লুক...এমন বলছেন। সমুদ্রের পাড়ে একগাদা মেকআপ নিয়ে ক্যামেরার সামনে দাঁড়ালে হয়তো মানানসই হতো না। সত্যি বলতে, গানটি দেখে আমিও চমকে গিয়েছি।

এদিকে শোনা যাচ্ছে, ঈদে মুক্তি পাচ্ছে না। এই প্রসঙ্গে সুনেরাহ বলেন, ‘আমাদের সিনেমা মুক্তি পাচ্ছে। ফেসবুকে কে বা কারা বলছেন মুক্তি পাবে না, এটা জানি না।’

সাইবার দুনিয়ার নানান অবিশ্বাস্য ঘটনা নিয়েই থ্রিলার সিনেমা ‘অন্তর্জাল’। সিনেমার গল্প লিখেছেন দীপংকর দীপন, সাইফুল্লাহ রিয়াদ ও আশা জাহিদ। সংলাপ লিখেছেন সাইফুল্লাহ রিয়াদ। চিত্রনাট্য লিখেছেন পরিচালক নিজেই। সরকারের আইসিটি বিভাগের উদ্যোগে নির্মিত হয়েছে চলচ্চিত্রটি। সিনেমাটির প্রযোজনা প্রতিষ্ঠান মোশন পিপল স্টুডিও। সিনেমাটি দেশের বাইরেও মুক্তির কথা রয়েছে।

সোনালীনিউজ/এমটিআই

Link copied!