অবশেষে ভাইরাল রিলের কারণ জানা গেল

  • বিনোদন প্রতিবেদক | সোনালী নিউজ
  • প্রকাশিত: নভেম্বর ২৬, ২০২৩, ০৩:৫৪ পিএম
অবশেষে ভাইরাল রিলের কারণ জানা গেল

ঢাকা : কদিন আগে দেখা গিয়েছিল হাসান জাহাঙ্গীর ও মৌসুমী একটি রিল বানিয়েছেন। সেটি ভাইরাল হয়ে গিয়েছিল। অবশেষে জানা গেল এর আসল কারণ।

চিত্রনায়িকা মৌসুমী বর্তমানে তিনি যুক্তরাষ্ট্রে আছেন। সেখানে পরিবারের সঙ্গে সময় কাটাচ্ছেন। অংশ নিয়েছেন কিছু অনুষ্ঠানেও। শুধু তাই নয়, সেখানে বসেই করেছেন একটি ওয়েব সিরিজের শুটিংও। নাম ‘কন্ট্রাক্ট বিয়ে’। এতে মৌসুমীর সঙ্গে স্ক্রিন শেয়ার করেছেন হাসান জাহাঙ্গীরকে। সেই ওয়েব সিরিজের কাজ করতে গিয়েই রিলটি বানিয়েছিলেন।

সিরিজটিতে আরও রয়েছেন জনপ্রিয় অনেক তারকা। সাসপেন্স থ্রিলার সিরিজটিতে মৌসুমীর চরিত্র ঘিরেই আবর্তিত হবে গল্প।

সেখানে দেখা যাবে, যুক্তরাষ্ট্রে পাড়ি জমানোর পর স্থায়ী হওয়ার জন্য বাংলাদেশের মেয়েরা কিছু সময়ের জন্য কন্ট্রাক্ট বিয়ে করেন। মৌসুমীও তেমনি বিয়ে করেন হাসান জাহাঙ্গীরকে। তার পরে উঠে আসবে বাংলাদেশ-যুক্তরাষ্ট্রের বাস্তব পরিস্থিতির দৃশ্যপট। যা কাঁদাবে দর্শককে, কখনও দেবে আনন্দও।

হাসান জাহাঙ্গীর বলেন, ‘এ সিরিজের গল্পের পটভূমিতে অন্য এক মৌসুমীকে খুঁজে পাবেন দর্শক। অনেকেই স্বপ্নের দেশ যুক্তরাষ্ট্রে আসতে চান। এজন্য তারা নানা কৌশল অবলম্বন করেন। অনেকে ফাঁদে পড়ে নিঃস্ব হয়ে যান। এমন গল্পগুলো উঠে আসবে এ সিরিজে। আমার বিশ্বাস, দর্শক সিরিজটি উপভোগ করবেন।’

বৈশাখী টিভির দীর্ঘ ধারাবাহিক নাটক ফ্যামিলি ডিসটেন্স এবং এনটিভির প্রবাসী পরিবার সিরিয়াল দুটিতেও নিয়মিতভাবে অভিনয় করছেন এ অভিনেতা।

এমটিআই

Link copied!