জায়েদ খানের অনুষ্ঠানে ভাংচুর; ভুয়া ভুয়া স্লোগান (ভিডিও)

  • আকাশ নিবির | সোনালী নিউজ
  • প্রকাশিত: ফেব্রুয়ারি ১৫, ২০২৪, ০৮:৫২ পিএম
জায়েদ খানের অনুষ্ঠানে ভাংচুর; ভুয়া ভুয়া স্লোগান (ভিডিও)

ঢাকা: আজ ১৫ই ফেব্রুয়ারি সাভারের নিউ মার্কেটে আউটফিট নামক একটি শো রুম উদ্বোধন করার কথা ছিলো চিত্রনায়ক জায়েদ খানের। এই চিত্রনায়ক অনুষ্ঠানে যোগ দেয়ার পরে অতিরিক্ত লোকবলে সিঁড়ি ভেঙ্গে পড়ার খবর পাওয়া গেছে। এতে দুই জন আহত হলে তাৎক্ষণিক হাসপাতালে পাঠানো হয়েছে। খবরটি নিশ্চিত করেছেন সোনালীনিউজের সাভার প্রতিনিধি মামুন মানিক। 

প্রতিনিধি জানান, সাভারে জায়েদ খান আসার পর পরই ভুয়া ভুয়া স্লোগানের পর অনুষ্ঠানের গেট ভেঙ্গে ফেলেন উৎসুক জনতা।  একপর্যায়ে  ‘সোনার চর’ খ্যাত অভিনেতাকে নেওয়া হয় শপিং কমপ্লেক্সের তৃতীয় তলায়। সেখানে তার নিরাপত্তার স্বার্থে তালা মেরে রাখা হয় তাকে।

জানা যায় শপিং কমপ্লেক্সের প্রবেশপথেই ভক্তদের চাপের মুখে পড়েন অভিনেতা। এ সময় জায়েদ খানকে দেখতে হাজির হয় হাজারও ভক্ত। তারা হইহল্লা শুরু করে। পরে পুলিশ ও দেহরক্ষীর সহায়তায় রক্ষা পান জায়েদ খান।

এ প্রসঙ্গে সোনালীনিউজ থেকে যোগাযোগ করা হলে জায়েদ খান মুঠোফোনে বলেন, একটি ছেলেদের ফ্যাশন হাউজ ওপেন করতে গিয়েছিলাম। আমাকে দেখতে আসা প্রায় ১০ হাজার লোকের সরগমে দুইজন লোক আহত হয়েছে। তাদের ইতিমধ্যে হাসপাতালে নেয়া হয়েছে। 

তাকে নিয়ে লোকজনের ভুয়া ভুয়া স্লোগানের বিষয়ে জানতে চাইলে জায়েদ খান প্রথমে না স্বীকার করে বলেন, বই মেলায় তিশা-মোস্তাকের ভুয়া ভুয়া স্লোগান ভাইরাল হবার পর কিছু লোক আমার জনপ্রিয়তা নিয়ে হিংসা করবে স্বাভাবিক।

প্রসঙ্গত, চলচ্চিত্র শিল্পী সমিতির সাবেক সাধারণ সম্পাদক ছিলেন জায়েদ খান। চলচ্চিত্রের জনপ্রিয়তার থেকে ডিগবাজি দিয়ে সোশ্যাল মিডিয়ায় আলোচনায় আসতে দেখা যায় তাকে। এরপর দেশ ও বিদেশ থেকে বিভিন্ন অনুষ্ঠানে ডাক পান চিত্রনায়ক জায়েদ খান। মাঝপথে হুজুরদের তোপের মুখে পড়লেও এই প্রথমবার সমলোচনা ভুয়া স্লোগানের সম্মূখিন হলেন তিনি। ভিডিও দেখতে ক্লিক করুন

Link copied!