নিপুণের দলে বাপ্পী চৌধুরী

  • সোনালী নিউজ
  • প্রকাশিত: এপ্রিল ৪, ২০২৪, ০৩:৩৮ পিএম
নিপুণের দলে বাপ্পী চৌধুরী

ঢাকা: বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন কর্পোরেশনে (বিএফডিসি) এখন নির্বাচনী আমেজ। আগামী ১৯ এপ্রিল অনুষ্ঠিত হতে যাচ্ছে চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন। প্যানেল গঠন ও প্রচার-প্রচারণা নিয়ে ব্যস্ত সময় পার করছেন শিল্পীরা। মাঠে রয়েছেন চিত্রনায়ক বাপ্পী চৌধুরীও। প্রথমবারের মতো তিনি প্রার্থী হতে যাচ্ছেন শিল্পী সমিতির নির্বাচনে। গণমাধ্যমে বিষয়টি নিশ্চিত করেছেন নায়ক নিজেই।

জানিয়েছেন, মাহমুদ কলি-নিপুণ পরিষদ থেকে যুগ্ম সাধারণ সম্পাদক পদে নির্বাচনে করতে যাচ্ছেন তিনি। ইতিমধ্যে নিপুণের নেতৃত্বে গতকাল মঙ্গলবার সমিতির কার্যালয় থেকে তিনি মনোনয়ন ফরম তুলেছেন।

এর আগে, গতবার নিপুণের প্যানেলে এই পদে নির্বাচন করেছিলেন চিত্রনায়ক সাইমন সাদিক। তবে এবারের নির্বাচনে থাকছেন না তিনি। গত জানুয়ারিতে এক বিবৃতি দিয়ে সদ্য বিদায়ী ইলিয়াস কাঞ্চন-নিপুণ পরিষদ থেকে পদত্যাগ করেন। তার পদের এবার নির্বাচনের মাঠে বাপ্পি চৌধুরী।

এদিকে, গতকাল এফডিসিতে হাজির হয়ে মনোনয়ন ফরম তুলেছেন মাহমুদ কলি-নিপুণ পরিষদ। তাদের প্যানেল বাপ্পি ছাড়াও সহ-সভাপতি পদে প্রার্থী হয়েছেন অমিত হাসান ও ড্যানি সিডাক।

উল্লেখ্য, এবারের শিল্পী সমিতির নির্বাচনে অংশ নিচ্ছে দুটি প্যানেল। একটি মাহমুদ কলি-নিপুণ, অন্যটি মনোয়ার হোসেন ডিপজল-মিশা সওদাগর। এবারের নির্বাচনে প্রধান কমিশনার হিসেবে দায়িত্ব পালন করছেন খোরশেদ আলম খসরু। তিন সদস্যের এই কমিশনে আরও রয়েছেন এ জে রানা ও বি এইচ নিশান।

এএন

Link copied!