নির্বাচন না হলে মনোনয়ন জমা দিলাম কেন: নিপুণ

  • বিনোদন প্রতিবেদক | সোনালী নিউজ
  • প্রকাশিত: এপ্রিল ৪, ২০২৪, ০৩:৫৮ পিএম
নির্বাচন না হলে মনোনয়ন জমা দিলাম কেন: নিপুণ

ফাইল ছবি:

ঢাকা: বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন কর্পোরেশনে (বিএফডিসি) এখন নির্বাচনী আমেজ। আগামী ১৯ এপ্রিল অনুষ্ঠিত হতে যাচ্ছে চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন। প্যানেল গঠন ও প্রচার-প্রচারণা নিয়ে ব্যস্ত সময় পার করছেন শিল্পীরা। এ নিয়ে মিশা-ডিপজল ও কলি-নিপুণ প্যানেল ইতিমধ্যে মনোনয়নপত্র দাখিল করেছেন। 

এদিকে শিল্পী সমিতির নির্বাচন হচ্ছে না এমন গুঞ্জন শোনা যাচ্ছে। এক প্রশ্নের জবাবে সাধারণ সম্পাদক নিপুণ আক্তার সাংবাদিকদের বলেন, গণমাধ্যমে অনেক কথাই শোনা যায়। নির্বাচন যদি না হয় তাহলে কেন আমরা মনোনয়ন জমা দিলাম। ওসব কথায় কান না দেয়ার কথা জানান এই অভিনেত্রী।

তিনি আরও বলেন, আমাদের প্যানেলে নতুনদের বেশি সুযোগ দেয়া হয়েছে। তাদের কাজে স্পীড রয়েছে। দেশরত্ন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা স্মার্ট বাংলাদেশ গড়ার অঙ্গীকার করেছেন। সেখানে নতুনদের বেশি প্রাধান্য দিবে।

অভিনেত্রী বলেন, গত দুই বছর আমরা শিল্পীদের জন্য কি করছি সেটা শিল্পীরা জানেন। কাকে কেমন সাহায্য সহযোগিতা করেছি তা শো অফ করার কিছু নাই। শিল্পীরা পূণরায় প্যানেলকে নির্বাচন করবে বলে তিনি আশা ব্যক্ত করেন।

 

বুধবার এফডিসিতে হাজির হয়ে মনোনয়ন ফরম তুলেছেন মাহমুদ কলি-নিপুণ পরিষদ। তাদের প্যানেল বাপ্পি ছাড়াও সহ-সভাপতি পদে প্রার্থী হয়েছেন অমিত হাসান ও ড্যানি সিডাক।

উল্লেখ্য, এবারের শিল্পী সমিতির নির্বাচনে অংশ নিচ্ছে দুটি প্যানেল। একটি মাহমুদ কলি-নিপুণ, অন্যটি মনোয়ার হোসেন ডিপজল-মিশা সওদাগর। এবারের নির্বাচনে প্রধান কমিশনার হিসেবে দায়িত্ব পালন করছেন খোরশেদ আলম খসরু। তিন সদস্যের এই কমিশনে আরও রয়েছেন এ জে রানা ও বি এইচ নিশান।

এএন/আইএ

Link copied!