আাসছে ‘রোবট ২’-এর বিধ্বংসী লুক

  • সোনালী নিউজ
  • প্রকাশিত: নভেম্বর ১৮, ২০১৬, ০২:১৯ পিএম
আাসছে ‘রোবট ২’-এর বিধ্বংসী লুক

ঢাকা: ২০১০ সালের সবচেয়ে আলোচিত ভারতীয় ছবিগুলোর মধ্যে প্রথম দিকে জায়গা করে নেয় দক্ষিণী সুপারস্টার রজনীকান্ত ও ঐশ্বরিয়া রাই অভিনীত ছবি ‘রোবট’। সেই জনপ্রিয়তাকে কাজে লাগিয়ে দীর্ঘ ছয় বছর পর নির্মাণ হচ্ছে ছবিটির সিক্যুয়াল। এরইমধ্যে ছবির শুটিং প্রায় শেষের দিকে। তাই শিগগিরই ছবিটির প্রথম লুক দেখাতে যাচ্ছেন নির্মাতা এস শঙ্কর।

অন্যদিকে সম্প্রতি রোবট ২’-এর প্রথম পোস্টারটিও উম্মোচন করেছেন ছবিতে ভিলেন চরিত্রে অভিনয় করা বলিউডের সুপারস্টার অভিনেতা অক্ষয় কুমার। নিজের টুইটার ও ফেসবুক ওয়ালে ‘রোবট ২’-এর পোস্টারটি শেয়ার করে তিনি আসছে ২০ নভেম্বর ছবির প্রথম টিজার ইউটিউবে রিলিজ দেয়ার কথাও জানান।

নির্মাতাসূত্রের খবরে আগেই জানা গেছে, ছবিতে বিধ্বংসী লুকে দেখা মিলবে অক্ষয় কুমারের। অন্যদিকে রোবটের প্রথম সিক্যুয়ালে রজনীকান্ত যেমন বিজ্ঞানীর চরিত্রে ছিলেন, এবারও তেমন চরিত্রেই দেখা যাবে তাকে।

প্রসঙ্গত, রোবট ২’-এ অভিনয়ের কথা ছিল হলিউডের সুপারস্টার অভিনেতা আর্নল্ড শোয়ের্জনেগারের। কিন্তু বাজেট না কুলালে শেষ পর্যন্ত তাকে বাদ দিয়ে নির্মাতা অক্ষয় কুমারকে কাস্ট করেন। কিন্তু তারপরেও এই ছবির সাথে কাজ করছেন ওয়েটা ওয়র্কশ, মেকআপ আর্টিস্ট সিয়ান ফুট। যারা নিয়মিত হলিউডের সিনেমায় কাজ করেন।

এ আর রহমানের সংগীত পরিচালনায় ছবিতে রজনীকান্তের হিরোইন হিসেবে দেখা যাবে অ্যামি জ্যাকসনকে।

সোনালীনিউজ/ঢাকা/এমটিএল

Link copied!