পরীমণিকে পাল্টে দিয়েছেন ‘মনপুরা’ নির্মাতা

  • বিনোদন প্রতিবেদক | সোনালী নিউজ
  • প্রকাশিত: জানুয়ারি ১৭, ২০১৭, ০২:৪১ পিএম
পরীমণিকে পাল্টে দিয়েছেন ‘মনপুরা’ নির্মাতা

ঢাকা: ‘মনপুরা’র দীর্ঘ নয় বছর পর নতুন সিনেমা নিয়ে এলেন মেধাবী নির্মাতা গিয়াস উদ্দিন সেলিম। সিনেমার নাম ‘স্বপ্নজাল’। আর এই সিনেমায় কাস্ট হয়েই আলোচনায় মশল্লাদ্বার সিনেমার নায়িকা পরীমণি। সম্প্রতি ‘স্বপ্নজাল’-এর পরীমণির একটি স্থিরচিত্র ঘুরছে সোশাল সাইটে। যেখানে বিষণ্ন চেহেরার এক ভিন্ন পরীমনির দেখা মিলে! 

মেধাবী নির্মাতা গিয়াস উদ্দিন সেলিমের ‘স্বপ্নজাল’ ছবিতে অভিনয় করছেন পরীমণি। ধারনা করা হচ্ছে, এই ছবির মধ্য দিয়েই ক্যারিয়ারে দেখিয়ে দিতে পারেন পরীমণি। কেননা এখন পর্যন্ত কোনো সিনেমায় বক্স অফিসে হিট করেনি তার। এরইমধ্যে শেষ হয়েছে ‘স্বপ্নজাল’-এর শ্যুটিং। আশায় বুক বাধতে চলেছেন ‘ফ্লপের রানী’ খ্যাত পরী। সম্প্রতি ফেসবুকে ‘স্বপ্নজাল’-এর একটি স্থিরচিত্রে পরীকেও তেমনি দেখা গেল।  

গেল বছর ফেব্রুয়ারিতে চাঁদপুর শহরের পুরানবাজার এলাকায় ডাকাতিয়া নদীর পারে ছবিটির শুটিং শুরু হয়। টানা কয়েকদিন শুটিংয়ের পর বিরতি নেন পরিচালক ও ছবির অভিনয় শিল্পীরা। কয়েকমাস বিরতির পর কলকাতায় শুটিং হয় ছবিটির। এরপর আবার চাঁদপুরে শ্যুটিংয়ের মধ্য দিয়ে দৃশ্য ধারনের কাজ শেষ করেন নির্মাতা। আর শেষ সময়ের ছবির শ্যুটিংয়ের একটি দৃশ্যে মন খারাপ করা পরীমণির বিষণ্ন ছবিটি সবার নজরে!

স্ক্রিনে এতোদিন যে পরীকে দেখে মানুষ অভ্যস্ত ‘স্বপ্নজাল’ নির্মাতা সে পরীকে পুরো পাল্টে দিয়েছেন। এরআগে ‘অপি’স গ্লোয়িং উইথ গিয়াসউদ্দিন সেলিম’ অনুষ্ঠানে চিত্রনায়িকা পরী সম্পর্কে বলতে গিয়ে মনপুরা নির্মাতা বলেছিলেন যে, পরীকে দেখে  ভিন্ন ও আসলে বাঙালী সুন্দরী আছে! ও যখন স্ক্রীন টেষ্ট দিতে আসলে তখন স্ক্রীন টেষ্ট দেবার পর মনে হলো ও আসলে অভিনয় করবার জন্যেই জন্মায়ছে। আমার কোন সন্দেহ নাই ও আসলে একদম শুভ্রা হয়ে উঠবে।

সদ্য সোশাল সাইটে ছড়িয়ে পড়া পরীর স্থিরচিত্রটিও যেনো গিয়াসউদ্দিন সেলিমের সেই কথার সঙ্গে মিলে যায়। যৌথ প্রযোজনার এই ছবিতে পরীমণির বিপরীতে অভিনয় করছেন নবাগত ইয়াশ রোহান। বাংলাদেশ থেকে বেঙ্গল ক্রিয়েশনস ও ভারত থেকে বেঙ্গল বারতা সিনেমাটি যৌথভাবে প্রযোজনা করছে। পরীমণি ছাড়াও ছবিতে আরো অভিনয় করছেন ফজলুর রহমান বাবু, শাহানা সুমী, শহীদুল আলম সাচ্চু, শিল্পী সরকার, ইরফান সেলিম, মিশা সওদাগর, ফারহানা মিঠু, ইরেশ যাকের, মুনিয়া, শাহেদ আলী, আহসানুল হক মিনু।  

সোনালীনিউজ/ঢাকা/এমটিএল

Link copied!