‘সমালোচনা নিয়ে মাথা খারাপ করার কিছু নেই’

  • বিনোদন প্রতিবেদক | সোনালী নিউজ
  • প্রকাশিত: মার্চ ২৭, ২০১৭, ০৫:০৯ পিএম
‘সমালোচনা নিয়ে মাথা খারাপ করার কিছু নেই’

ঢাকা: গত কয়েক সপ্তাহ ধরে দেশের সুপারস্টার শাকিব খান, অপু বিশ্বাস ও বুবলিকে নিয়ে রীতিমত আলোচনা-সমলোচনায় তোলপাড় বাংলা সিনেমা জগৎ। বেশ কয়েক দিন ধরেই তাদের মধ্যকার সম্পর্ক নিয়ে চলছে নানান কানাঘুষা। বিশেষ করে শাকিবকে কেন্দ্র করে চিত্রনায়িকা অপু বিশ্বাস ও শবনব বুবলির মধ্যে বাকবিতণ্ডাও দেখা গেছে। অথচ এইসব বিষয়কে মোটেও পাত্তা দিতে নারাজ সুপারস্টার শাকিব খান!

সম্প্রতি দেশের অন্যতম নিউজপোর্টালকে একটি সাক্ষাৎকারে এই সময়ে তাকে নিয়ে দুই নায়িকার মধ্যে চলা তর্ক-বিতর্ক সম্পর্কে নিজের অবস্থান স্পষ্ট করেছেন শাকিব খান। নিজেকে একজন তারকা ভেবে এসব বিষয়কে ক্যারিয়ারে পাত্তা দিতেও নারাজ দেশের শীর্ষস্থানীয় এই অভিনেতা।     

বর্তমানে তাকে জড়িয়ে ফিল্ম ইন্ডাস্ট্রিতে যেসব কাণ্ডকারখানা হচ্ছে, সে বিষয়ে জানতে চাইলে ওই অনলাইন পোর্টালকে শাকিব খান বলেন, আমি আমার কাজকে বিশ্বাস করি। স্টারদের নিয়ে পৃথিবীর সব দেশেই আলোচনা-সমালোচনা হয়। এ নিয়ে মাথা খারাপ করার কিছু নেই। যখন যেটা হওয়ার সেটা তো তখনই দেখা যাবে। যখন যা হওয়ার তা তো মানুষ দেখবেই। কখন কী হলো বা না হলো, এটা নিয়ে এখনই জল ঘোলা করার দরকার নেই।

একজন তারকা কখনোই ব্যক্তিজীবনের বাইরে নয় জানিয়ে সাক্ষাৎকারে শাকিব আরো জানান, কে কী বললো আমি তা নিয়েই মাথা ঘামাই না। একসাথে চলতে গেলে বাকবিতণ্ডা হতেই পারে। অনেকের সাথে অনেকেরই নানা কারণে সম্পর্ক ভালো হতে পারে। এটা ব্যক্তিগত বিষয়। এসব নিয়ে আমি যদি সারাক্ষণই ভাবি, তাহলে কাজটা করব কখন? একজন স্টার সে তোর আর ব্যক্তিজীবনের বাইরে নয়। সেও তো মানুষ। আর সত্যি বলতে, কমার্শিয়াল ফিল্ম অনেক বড় স্বার্থপর একটি জায়গা। কাল আমার ভ্যালু না থাকলে আমাকেও কেউ জিজ্ঞেসও করবে না, কেমন আছি?

অন্যদিকে দেশের সুপারস্টার দুই দিনের ঝটিকা সফরে কলকাতার ভেঙ্কটেশ ফিল্মসের নতুন সিনেমার শ্যুটিং রেখে দেশে আসেন পহেলা বৈশাখে মুক্তির প্রতীক্ষায় থাকা অসমাপ্ত ‘অহংকার’ ছবিটির শ্যুটিং শেষ করতে। ২৫ মার্চ শনিবার সকালের ফ্লাইটে এসে সরাসরি শাহাদাৎ হোসেন লিটনের সিনেমার শ্যুটিংয়ে অংশ নেন তিনি। ছবিতে তার বিপরীতে দেখা যাবে শবনম বুবলিকে। 

সোনালীনিউজ/ঢাকা/এমটিএল

Link copied!