অপুকে আমি অসম্ভব রেসপেক্ট করি: শাকিব

  • বিনোদন প্রতিবেদক | সোনালী নিউজ
  • প্রকাশিত: এপ্রিল ১১, ২০১৭, ১১:৩১ পিএম
অপুকে আমি অসম্ভব রেসপেক্ট করি: শাকিব

ঢাকা: টানা দুই দিন ধরে সারা দেশের আলোচনায় পরিনত হয় বাংলা চলচ্চিত্রের জনপ্রিয় জুটি শাকিব-অপুর প্রেম বিয়ে ও সংসার। গত সোমবার অপু-শাকিবের বিয়ে ও সন্তান জন্মের বিষয়টি খবরে এলে মিডিয়াজুড়ে শুরু হয় তোলপাড়। সবার চোখ এখন শাকিব-অপুর দিকে। টেলিশিভ লাইভ অনুষ্ঠানে অপুকে একাধিকবার দেখা গেলেও পর্দায় দেখা যায়নি শাকিব খানকে। অপুর ফাঁস করে দেয়া প্রেম বিয়ে ও সন্তান জন্মের বিষয়ে তিনি কথা বলেছেন ফোনে। কিন্তু এবারই প্রথমবার স্বশরীরে লাইভ অনুষ্ঠানে এলেন শাকিব।  

মঙ্গলবার রাত দশটায় ইন্ডিপেন্ডেন্ট টেলিভিশনে হাজির হন শাকিব খান। প্রখ্যাত সাংবাদিক খালেদ মহিউদ্দিনের উপস্থাপনায় ‘আজকের বাংলাদেশ’-নামের অনুষ্ঠানটিতে সবকিছু নিয়ে খোলামেলা কথা বলেন তিনি।  

অনুষ্ঠানে অপুর সমস্ত অভিযোগ নিয়ে শাকিবকে প্রশ্ন করা হয়। উত্তরে শাকিব বলেন, যা হওয়ার হয়েছে। আমিতো অপুকে অস্বীকার করিনি। করতে পারবোও না। বিকউজ আই লাভ মাই সান। তখন খালেদ মহিউদ্দিন তার সঙ্গে সঙ্গে বলেন, অনলি লাভ ইউর সান, নট ইউর ওয়াইফ?

তখন শাকিব বলেন, অপুকে আমি অসম্ভব রেসপেক্ট করি। তখন খালেদ মহিউদ্দিন আবারও বলেন, সে কি আপনার ওয়াইফ? এর উত্তরে শাকিব বলেন, অফকোর্স সে আমার ওয়াইফ। আমার ছেলেতো আর কোনো অবৈধ ছেলে না। 

এরপর অপু সম্পর্কে তিনি বলেন, সে(অপু) কারো দ্বারা ষড়যন্ত্রের শিকার হয়ে নিজের স্বামীর বিরুদ্ধে এমন কাণ্ডটি করেছেন। তার ছেলেকে নিয়ে বিতর্কিতভাবে লাইভ অনুষ্ঠানে হাজির হওয়াকে শাকিব তার জীবনে অনাকাঙ্ক্ষিত বলেও মন্তব্য করেন। তবে সবকিছু মেনে নিয়েছেন শুধুমাত্র নিজের সন্তানের কথা ভেবে, একথাও সরলভাবে বলেন তিনি।

সোনালীনিউজ/ঢাকা/এমটিএল

Link copied!