‘আয়নাবাজি’র চঞ্চল নয়, ‘শিকারি’র শাকিব-ই সেরা

  • বিনোদন প্রতিবেদক | সোনালী নিউজ
  • প্রকাশিত: এপ্রিল ২২, ২০১৭, ০৪:০৭ পিএম
‘আয়নাবাজি’র চঞ্চল নয়, ‘শিকারি’র শাকিব-ই সেরা

ঢাকা: ২১ এপ্রিল শুক্রবার সন্ধ্যায় দেয়া হলো দেশের সবচেয়ে বড় আর সম্মানীয় বেসরকারি পুরস্কার ‘মেরিল-প্রথম আলো ২০১৭’। আর এবার এই পুরস্কারে ‘সেরা অভিনেতা’ হিসেবে সবাই ধরেই নিয়েছিলো যে ‘সেরা’র পুরস্কারটি পেতে যাচ্ছেন গেল বছরের সবচেয়ে আলোচিত ছবি ‘আয়নাবাজি’র চঞ্চল চৌধুরী। কিন্তু সবার অনুমান মিথ্যে করে আটবারের মতো ‘সেরা অভিনেতা’র পুরস্কার ছিনিয়ে নিলেন চিত্রনায়ক শাকিব খান।

অঘোষিতভাবে সবাই ধরেই নিয়েছিলো যে মেরিল-প্রথম আলো’র যৌথ আয়োজনে এবারের ‘সেরা অভিনেতা’র পুরস্কারটি পেতে পারেন দেশের অন্যতম মেধাবী অভিনেতা চঞ্চল চৌধুরী। কারণ গেল বছরে অমিতাভ রেজার ‘আয়নাবাজি’তে তার অভিনয় দেখে মুগ্ধ হননি এমন মানুষ খুঁজে পাওয়া দুস্কর। অথচ সমস্ত সম্ভাবনা উড়িয়ে দিয়ে ‘সেরা অভিনেতা’ হিসেবে পুরস্কার ছিনিয়ে নিলেন চিত্রনায়ক শাকিব খান। তাও যৌথ প্রযোজনার একটি ছবি দিয়ে!

হ্যাঁ। বাবা যাদব পরিচালিত জাজ মাল্টিমিডিয়ার সঙ্গে কলকাতার এসকে মুভিজের যৌথ নির্মাণের সিনেমা ‘শিকারি’র জন্য সেরা অভিনেতা নির্বাচিত হয়েছেন শাকিব খান। আর এমন সিদ্ধান্তে হতাশ দেশিয় সিনে-দর্শকরা। তারা মনে করছেন, আয়োজকদের এমন সিদ্ধান্ত মারাত্মক একপেশে। শুধু তাই না, এবার ‘আয়নাবাজি’র জন্য সেরা অভিনেতা হিসেবে চঞ্চল চৌধুরীই ছিলেন সবচেয়ে উপযুক্ত ব্যক্তি।    

তবে সেরা অভিনেতা না হতে পারলেও মেরিল-প্রথম আলো সমালোচক পুরস্কারে সেরা চলচ্চিত্র অভিনেতার পুরস্কারটি পেয়েছেন চঞ্চল। ‘আয়নাবাজি’তে অভিনয়ের জন্য পুরস্কার পেয়েছেন তিনি। 

সোনালীনিউজ/ঢাকা/এমটিএল

Link copied!