শাকিবের ওপর হামলাকারীরা কেউ ছাড় পাবে না: অমিত হাসান

  • বিনোদন প্রতিবেদক | সোনালী নিউজ
  • প্রকাশিত: মে ৮, ২০১৭, ০৪:০২ পিএম
শাকিবের ওপর হামলাকারীরা কেউ ছাড় পাবে না: অমিত হাসান

ঢাকা: দেশের একমাত্র সুপারস্টার অভিনেতা শাকিব খান। সদ্য শেষ হওয়া শিল্পী সমিতির নির্বাচনে শান্তিপূর্ণ ভোট অনুষ্ঠিত হলেও ফল প্রকাশ নিয়ে উঠেছে বিতর্ক। কারণ, প্রাক্তন সভাপতি হিসেবে এদিন রাতে ভোটকেন্দ্র পরিদর্শনে গেলে আক্রমণের শিকার হন তিনি। বহিরাগতদের দ্বারা নাকি হেনস্তারও শিকার হয়েছেন। এমনকি তার দিকে পিস্তল তাক করেছেন বলেও অভিযোগ পাওয়া গেছে। শাকিবের উপর এমন ন্যাক্কারজনক হামলা নিয়ে মুখে যেনো তালা দিয়ে আছেন সমসাময়িক থেকে শুরু করে সিনিয়র শিল্পীরাও। কিন্তু ব্যতিক্রম শাকিব খানের দীর্ঘদিনের সহকর্মী ও চিত্রনায়ত অমিত হাসান।

গত ৫ মে সমাপ্ত হয়েছে শিল্পী সমিতির নির্বাচন। আর এই নির্বাচনে ভোটার সংখ্যা ছিলেন প্রায় ছয়শো জনের মতো। বিকালে ভোট গ্রহণ শেষ হলেও মধ্য রাত পর্যন্ত ফলাফল প্রকাশ করেনি নির্বাচন কমিশন। মাত্র ছয়’শ ভোটার গণনায় এতো সময় কেনো লাগছে, সেটা জানতেই নাকি প্রাক্তন সভাপতির দায়িত্ববোধ থেকে রাতে ভোট কেন্দ্রে গিয়েছিলেন শাকিব খান। আর সেখানে গিয়েই তাকে হেনস্তার শিকার হতে হয়। আর শাকিবের উপর এমন আচরণে ক্ষুব্ধ বাংলা চলচ্চিত্রের জনপ্রিয় অভিনেতা অমিত হাসান। 

শাকিব খানের উপর হামলার ঘটনাটি কোনোভাবেই মেনে নেয়া যায় না জানিয়ে চিত্রনায়ক অমিত হাসান বলেন, নির্বাচন কোন বিষয় নয়। এতে হার-জিৎ থাকবেই। শিল্পীরা আমাকে ভোট দেয়নি তাই আমি পাশ করিনি। এ নিয়ে আমার কোন আক্ষেপ নেই। কিন্তু শুক্রবার রাতে সুপার স্টার শাকিব খানের উপর যে হামলা চালানো হয়েছিল তা নিয়ে চুপ করে থাকা যায় না।

শাকিবের উপর হামলার ঘটনায় কেউ রেহায় পাবে না জানিয়ে অমিত হাসান আরো বলেন, শাকিব খান এমন একজন সুপারস্টার যে এদেশের ফিল্ম ইন্ডাস্ট্রির জন্য প্রতিনিয়ত কাজ করে যাচ্ছে। তার সাথে এমন আচরণ করা উচিত নয়। শুধু শাকিব নয়, যে কোন শিল্পীর সাথে এমন ঘটনা ঘটানো উচিত নয়। ইতোমধ্যে অনেকেই সনাক্ত করা হয়েছে যারা ঐ রাতে শাকিবের উপর হামলা করে। এদের মাঝে অনেকেই আছে নতুন ভোটার আবার অনেকেই বহিরাগত। তারা যেই হউক না কেন কেউ ছাড় পাবে না। মামলার প্রস্তুতি চলছে।

এরআগে চিত্রনায়িকা ও শাকিব খানের স্ত্রী অপু বিশ্বাস প্রশ্ন ছুড়ে দিয়ে শাকিবের ওপর হামলাকারীদের বিচার চেয়েছিলেন। অপু তার বক্তব্যে বলেছিলেন, মধ্যরাতে শাকিব খানের উপর যারা হামলা করতে চেয়েছিলেন তারা কারা? এই সাহস তারা কোথায় পায়? তাদের পিছনে ইন্ধন যোগায় কারা? একজন শিল্পী এবং একজন সহকর্মী হিসাবে আমি এর তীব্র নিন্দা জানাই, এবং যারা এই ন্যাক্কারজনক ঘটনার জন্ম দিয়েছেন তাদের শাস্তি চাই।

উল্লেখ্য, শুক্রবার (৫ মে) সকাল ৯টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত ভোটগ্রহণ হয় চলচ্চিত্র শিল্পী সমিতির। পরে কড়া নিরাপত্তার মধ্যে ভোট গণনা হয়। এবার নির্বাচনে মোট ভোটার ছিলেন ৬২৪ জন। এর মধ্যে ভোট দেন ৫৫৮ জন। আর এই নির্বাচনেই মিশা সওদাগর ২৫৯ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার প্রতিদ্বন্দ্বী প্রার্থী ওমর সানী পেয়েছেন ১৫৩ ভোট। সুপারস্টার শাকিব খান নির্বাচন না করলেও সমর্থন জানিয়েছিলেন ওমর সানি-অমিত হাসান প্যানেলটিকে। 

সোনালীনিউজ/ঢাকা/এমটিএল

Link copied!