এবার চিনের ছবিতে পরীমনি

  • বিনোদন প্রতিবেদক | সোনালী নিউজ
  • প্রকাশিত: আগস্ট ৪, ২০১৭, ১১:৩৪ এএম
এবার চিনের ছবিতে পরীমনি

নায়িকা পরীমনি

ঢাকা: দেশে বেশকিছু সিনেমায় সফল অভিনয়ের পর এবার চিনের ছবিতে অভিনয় করেতে যাচ্ছেন আলোচিত গ্লামারগার্ল খ্যাত নায়িকা পরীমনি।

চলচ্চিত্রে অভিষেকের পর শাকিব খান থেকে শুরু করে সাইমন, জায়েদ খান, বাপ্পি এককথায় এ সময়ের জনপ্রিয় সব নায়কের বিপরীতে কাজ করেছেন পরীমনি। তার ভক্তদের জন্য নতুন খবর হলো আন্তর্জাতিক অঙ্গনে চাইনিজ ছবিতে অভিনয় করতে যাচ্ছেন বাংলাদেশের এই আলোচিত অভিনেত্রী।

ছবির নাম ‘চেজিং মার্ডার’। ছবিটি পরিচালনা করবেন হুজিয়াহুই এবং ডেনিপ্যাং। এ ছবির প্রযোজনার দায়িত্বে রয়েছে চীনের হুবে ফেঙ্গু তিয়ানজিয়া ফিল্ম কোম্পানি লিমিটেড।

নায়িকা পরীমনি

চীনের একটি সত্য ঘটনাকে কেন্দ্র করে তৈরি হতে যাচ্ছে এ ছবি। ঘটনাটি ঘটে চলতি বছরের ৬ই মে। যা ‘জিয়াংজিয়া শুটিং মার্ডার’ নামে আলোচিত।
ছবিটিতে পরীমনি একজন আন্তর্জাতিক পুলিশ সদস্য হিসেবে অভিনয় করবেন। এছাড়া চীন এবং হংকংয়ের বেশ ক’জন অভিনেতা-অভিনেত্রী অভিনয় করবেন।

চিনের ছবিতে কাজ প্রসঙ্গে পরীমনি জানান, চিনের ছবিতে অভিনয় করতে যাচ্ছি, ভাবতেই বেশ ভালো লাগছে।আমি খুবই খুশি। এ সিনেমার চরিত্রটি আমার জন্য বেশ চ্যালেঞ্জিং। সবাই আমার জন্য দোয় করবেন। আগামী মাসে(সেপ্টেম্বরে) চীনে আনুষ্ঠানিকভাবে ছবির শুটিং শুরু হবে।

নায়িকা পরীমনি

ঢালিউডে পরীমনি অভিনীত ‘ইনোসেন্ট লাভ’, ‘স্বপ্নজাল’, ‘অন্তর জ্বালা’, ‘নদীর বুকে চাঁদ’ নামের ছবিগুলো মুক্তির অপেক্ষায় রয়েছে।

সোনালীনিউজ/বিএইচ

Link copied!