নায়করাজের মৃত্যুতে প্রসেনজিৎ-ঋতুপর্ণার শোক

  • বিনোদন ডেস্ক | সোনালী নিউজ
  • প্রকাশিত: আগস্ট ২২, ২০১৭, ১২:৩৮ পিএম
নায়করাজের মৃত্যুতে প্রসেনজিৎ-ঋতুপর্ণার শোক

ঢাকা : প্রিয় নায়কের প্রয়াণে শোকে মুহ্যমান তার পরিবার, বাংলা চলচ্চিত্র পরিবার ও তার ভক্ত সমর্থকগণ। যে যাঁর অবস্থান থেকে ব্যক্তিগতভাবে শোক প্রকাশ করছেন। প্রিয় নায়কের স্মৃতি রোমন্থন করছেন।

এদিকে, তাঁর মৃত্যুর খবর এরই মধ্যে গণমাধ্যম ও সামাজিক যোগাযোগমাধ্যমের কল্যাণে পৌঁছে গেছে ওপার বাংলাতে। নায়কের মৃত্যুর খবর শুনে কলকাতা থেকেও শোক প্রকাশ করেছেন অনেকে। তাদের মধ্যে অন্যতম কলকাতার দুই সুপারস্টার প্রসেনজিৎ ও ঋতুপর্ণা। জনপ্রিয় নায়ক প্রসেনজিৎ রাজ্জাকের মৃত্যুতে শোক জানিয়ে তিনি তাঁর ব্যক্তিগত ফেসবুক পেজে এক আবেগঘন স্ট্যাটাসসহ ছবি শেয়ার করেন।

রাত ৯টার সময় পোস্ট করা স্ট্যাটাসে তিনি লিখেছেন, ‘যাঁদের সঙ্গে আমি চলচ্চিত্রে অভিনয় করেছি, তাঁদের মধ্যে তিনি আমার কাছে পিতৃতুল্য ব্যক্তিত্ব হিসেবে থাকবেন। তাঁর আকস্মিক মৃত্যু শুধু চলচ্চিত্রশিল্পকে শূন্য করেনি, আমার হৃদয়কেও করেছে। তাঁর মৃত্যুর খবরে আমার হৃদয় ব্যথা পেয়েছে। শান্তিতে থাকুন স্বর্গে রাজ্জাক সাহেব।’

আর ঋতুপর্ণাও নায়করাজের ছবি পোস্ট করে লিখেছেন, ‘আব্দুর রাজ্জাক স্যারের মৃত্যুর খবরটি শুনে প্রচণ্ড বিমর্ষ হয়ে পড়েছিলাম। অনেক কিছুই লিখতে ইচ্ছা করছে এই প্রিয় নায়ককে নিয়ে। আমরা একসঙ্গে ‘বাবা কেন চাকর’সহ আরও অন্যান্য ছবিতে কাজ করেছিলাম। শান্তিতে থাকুন স্যার, এই প্রার্থনা করি।’

রাজ্জাক পশ্চিমবঙ্গের বেশ কিছু চলচ্চিত্রে প্রসেনজিতের সঙ্গে অভিনয় করেছেন। রাজ্জাক সেসব ছবিতে প্রসেনজিতের পিতার চরিত্রে অভিনয় করেছেন। এর মধ্যে ‘অগ্নিপরীক্ষা’, ‘কুরুক্ষেত্র’, ‘বাবা কেন চাকার’, ‘সন্তান যখন শত্রু’, ‘স্নেহের প্রতিদান’ ইত্যাদি উল্লেখযোগ্য চলচ্চিত্র।

প্রসঙ্গত, বেশ কিছু ছবিতে নায়করাজ রাজ্জাকের সঙ্গে অভিনয় করেছেন প্রসেনজিৎ ও ঋতুপর্ণা। রাজ্জাকের পরিচালনায় ‘বাবা কেন চাকর’ ছবিতে প্রসেনজিৎ অভিনয় করেছিলেন তারই ছেলের ভূমিকায়। আর ঋতুপর্ণাও সেই ছবিতে ছিলেন প্রসেনজিতের বিপরীতে।

সোনালীনিউজ/এমটিআই

Link copied!