গুলশানের নায়করাজের দ্বিতীয় জানাজা সম্পন্ন

  • বিনোদন প্রতিবেদক    | সোনালী নিউজ
  • প্রকাশিত: আগস্ট ২২, ২০১৭, ০৮:০২ পিএম
গুলশানের নায়করাজের দ্বিতীয় জানাজা সম্পন্ন

ঢাকা: রাজধানীর গুলশানের আজাদ মসজিদে নায়করাজ রাজ্জাকের দ্বিতীয় দফায় জানাজা সম্পন্ন হয়েছে। মঙ্গলবার (২২ আগস্ট) বাদ আসর এই জানাজায় অংশ নেন নায়করাজের দীর্ঘদিনের সহকর্মী, পরিজন, প্রতিবেশি ও শুভাকাঙ্ক্ষীরা।

জানাজা শেষে নায়ক রাজের মরদেহ ফের নিয়ে যাওয়া হয়েছে ইউনাইটেডের হিমঘরে। বুধবার (২৩ আগস্ট) সকাল ১০ টার পর নায়করাজকে দাফন করা হবে বনানীর বুদ্ধিজীবী কবরস্থানে।

এর আগে আজ মঙ্গলবার কিংবদন্তি এই অভিনেতার প্রথম দফায় জানাজা অনুষ্ঠিত হয় সকাল ১১ টায় এফডিসিতে। সেখানে গোটা চলচ্চিত্রের শিল্পী-কলাকুশলীরা রাজ্জাককে শ্রদ্ধা জানাতে আসেন। সেখান থেকে রাজ্জাকের মরদেহ নিয়ে যাওয়া হয় শহীদ মিনারে দুপুর সাড়ে ১২টায়।

রাজনৈতিক, সাংস্কৃতিক ও সর্বসাধারণ চোখের জলে চলচ্চিত্রের এই প্রাণ পুরুষকে শ্রদ্ধা জানাতে জড়ো হন। এদিকে আজ বাদ আসর দাফন করার কথা থাকলেও সেটি হচ্ছে না। নায়করাজের মেজ ছেলে বাপ্পি বাবাকে শেষবারের মতো দেখতে কানাডা থেকে ঢাকা আসছে।তাই অপেক্ষা করা হচ্ছে।

নায়করাজ রাজ্জাক সোমবার সন্ধ্যা ৬টা ১৩ মিনিটে রাজধানীর ইউনাইটেড হাসপাতালে ইন্তেকাল করেন। তার বয়স হয়েছিল ৭৬ বছর। এই অভিনেতার মৃত্যুতে রাষ্ট্রপতি আব্দুল হামিদ, প্রধানমন্ত্রী শেখ হাসিনা, বিএনপির চেয়ারপার্সন খালেদা জিয়াসহ বিভিন্ন অঙ্গনের ব্যক্তিত্বগণ গভীর শোক প্রকাশ করেছেন।

সোনালীনিউজ/বিএইচ

Link copied!