মিশার হুঙ্কার: শাকিবের দ্বন্দ্ব শাকিবই মেটাবে

  • বিনোদন প্রতিবেদক | সোনালী নিউজ
  • প্রকাশিত: আগস্ট ২৭, ২০১৭, ০২:১৮ পিএম
মিশার হুঙ্কার: শাকিবের দ্বন্দ্ব শাকিবই মেটাবে

মিশা সওদাগর ও শাকিব খান

ঢাকা: ‘সিনিয়ররা শাকিবকে কেন ফোন করবেন? শাকিব কেন সিনিয়দের ফোন করে না? বড়রা কেন ছোটদের কাছে ছোট হবে? শাকিব ফোন করলেই তো সমস্যার সমাধান হয়ে যায়।

ছোটরাই বরং বড়দের কাছে যাক নিজেদের ঝামেলা নিয়ে। শাকিব কি কখনো এই দ্বন্দ্বের অবসান চেয়েছে? সে কী কোনো চেষ্টা করেছে নিজের ভুল শুধরে নিয়ে সবার সঙ্গে এক হতে?  শাকিবের দ্বন্দ্ব শাকিবই মেটাতে হবে।

তবে কেন কেউ কেউ তার হয়ে কথা বলছেন, তার কাছে পুরো ইন্ডাস্ট্রিকে যেতে বলছেন সেটা আমি বুঝি না।’

নায়করাজের স্মরণসভায় রাজ্জাকের বড় ছেলে বাপ্পারাজ কথার সূত্র ধরে নায়ক শাকিব খানকে উদ্দেশ্য করে এসব কথা বলেন, শিল্পী সমিতির সভাপতি ও খলাভিনেতা মিশা সওদাগর।

তিনি আরও বলেন, বলা হচ্ছে সুচন্দা আন্টি বা অন্য কোনো সিনিয়র শাকিবকে ডেকে এনে সব মিটমাট করে দিক। সবাই কি ভুলে গেছেন এর আগেও একবার আলমগীর সাহেব শাকিবকে নিয়ে এসেছিলো ক্ষমা চাইয়েছিল। সেদিন একটা গোঁজামিল দিয়ে আপোষের চেষ্টা হয়েছে। কিন্তু লাভ কিছু হয়েছে?

আলমগীর সাহেবের সম্মান কী রেখেছে শাকিব? তবে কেন অন্য সিনিয়ররা আবার তাকে মিনতি করবে যে এসো বসি। তার উচিত ঝামেলা মিটিয়ে নেয়া। এখানে কেউ কারো চিরশত্রু নয়। কিন্তু হয়তো সেটাই সে ভেবেছে চলচ্চিত্র পরিবারকে।

সবশেষে মিশা বলেন, আমরা কাউকে বয়কট করিনি। শুধুমাত্র স্থায়ীভাবে আমরা একজনের সদস্যপদ স্থগিত করেছি। যেটা মিডিয়াতে প্রচার হয়েছে সেটা ভুল।

নায়করাজ রাজ্জাকের আত্মার প্রতি শান্তি ও শ্রদ্ধা জানাতে শোক ও স্মরণ সভার আয়োজন করেছিল চলচ্চিত্র পরিবার। সেখানে উপস্থিত ছিলেন রাজ পরিবারের সদস্যসহ চলচ্চিত্রের নির্মাতা, প্রযোজক শিল্পী ও কলাকুশলীরা।

সোনালীনিউজ/বিএইচ

Link copied!