কলকাতার থ্রিলার ছবিতে জয়া-চিরঞ্জিত

  • বিনোদন  প্রতিবেদক | সোনালী নিউজ
  • প্রকাশিত: সেপ্টেম্বর ১৪, ২০১৭, ০৫:০৫ পিএম
কলকাতার থ্রিলার ছবিতে জয়া-চিরঞ্জিত

জয়া ও চিরঞ্জিত

ঢাকা: এর আগেও জয়া আহসান কলকাতার ছবিতে অভিনয় করেছেন। সেখানে প্রশংসিতও হয়েছেন। সম্প্রতি তার অভিনীত ছবি ‘বিসর্জন’ যুক্তরাষ্ট্রের ম্যাসাচুয়েটসে অনুষ্ঠিত ‘ক্যালেডোস্কোপ ইন্ডিয়ান ফিল্ম ফেস্টিভ্যাল ২০১৭-তে সেরা অভিনেত্রীর পুরস্কার পেয়েছে।

এরই ধারাবাহিকতায় এবার আরও একটি নতুন ছবিতে অভিনয় করতে যাচ্ছেন দুই বাংলার জনপ্রিয় এই অভিনেত্রী । তবে এবার  থ্রিলার ছবি। আর এই ছবিতে অভিনয় করবেন জয়া আহসান ও চিরঞ্জিত।

ছবির নাম ‘বৃষ্টি তোমাকে দিলাম’। মানসিক সমস্যাকে কেন্দ্র করে থ্রিলার তৈরি করছেন কলকাতার তরুন প্রজন্মের পরিচালক অর্ণব পাল।

জয়া আহসান

ছবির নায়িকা বৃষ্টি ‘স্প্লিট পার্সোনালিটি ডিসঅর্ডার’-এর রোগী। ডাক্তারের পরামর্শে বাইরে ঘুরতে গিয়ে সে এক দুর্ঘটনায় জড়িয়ে যায়। যা নিয়ে পুলিশ-আদালত পর্যন্ত জল গড়ায়। ছবিতে মনোচিকিৎসকের ভূমিকায় অভিনয় করবেন চিরঞ্জিত।

কৌশিক গঙ্গোপাধ্যায়, অরিন্দম শীল, সৃজিত মুখোপাধ্যায়ের মতো প্রতিষ্ঠিত পরিচালকের সঙ্গে কাজ করার পর অর্ণবের মতো নতুন পরিচালকের সঙ্গে কাজ করছেন জয়া।

ছবি সম্পর্কে জয়া বলেন, ‘গল্পটা বেশ ভাল লেগেছিল। আর আমার চরিত্রে ডার্ক শেডও আছে। নিজেকে তুলেধরার মতো গল্প।’

বর্তমানে জয়ার হাতে থাকা ছবিগুলোর মধ্যে রয়েছে নূরুল আলম আতিকের ‘লাল মোরগের ঝুঁটি’ ও ‘পেয়ারার সুবাস’, মাহমুদ দিদারের ‘বিউটি সার্কাস’ এবং অনম বিশ্বাসের ‘দেবী’।

সোনালীনিউজ/বিএইচ

Link copied!