অমিতাভ বচ্চনের পিএস নিথর মাহবুব!

  • বিনোদন প্রতিবেদক | সোনালী নিউজ
  • প্রকাশিত: সেপ্টেম্বর ১৮, ২০১৭, ০৮:৩১ এএম
অমিতাভ বচ্চনের পিএস নিথর মাহবুব!

ঢাকা: ধারাবাহিক নাটকে অমিতাভ বচ্চনের পিএস হলেন নন্দিত মাইম শিল্পী নিথর মাহবুব । নাটকের নাম ‘চাপাবাজ’। বৈশাখী টেলিভিশনে প্রতি শনি, রবি ও সোমবার রাত ৯টা ২০ মিনিটে নাটকটি প্রচার হচ্ছে।  নাটকটির রচনা ও পরিচালনা করছেন হাসান জাহাঙ্গীর।

দুই পরিবারকে কেন্দ্র করে দৈনন্দিন জীবনের নানামুখী বিষয় উঠে এসেছে ‘চাপাবাজ’ নাটকে। এরই মধ্যে নাটকটি ১২১ পর্ব প্রচার অতিক্রম করেছে। ১২২ পর্ব থেকে এই নাটকে অভিনয়ে যুক্ত হলেন নিথর মাহবুব।

নিথর মাহবুব

নাটকে এক পক্ষ বোম্বের হিরু সালমান খানকে বাংলাদেশে আনবে বলে চাপাবাজি শুরু করলে আরেক পক্ষ বোম্বের বিগ-বি অমিতাভ বচ্চনকে আনছে বলে চাপাবাজি শুরু করে। প্রতিপক্ষের সঙ্গে চাপাবাজিতে এগিয়ে থাকতে তারা নিথর মাহবুবকে অমিতাব বচ্চনের বোবা পিএস বানিয়ে গ্রামে হাজির করে। অমিতাবভ বচ্চনের এই বোবা পিএসকে ঘিরে সৃষ্টি হতে থাকে মজার মজার কান্ড।

নিথর মাহবুব বলেন, ‘হাসান জাহাঙ্গীর এর ‘চাপাবাজ’ নাটকে আমার চরিত্রটি বেশ চমৎকার। চরিত্রটিতে অভিনয় করে অনেক আনন্দ পাচ্ছি। টিভি মিডিয়ায় কাজ করলেও পাশাপাশি আমার মাইম এর মিশনও অব্যহত থাকবে।' 

‌‘চাপাবাজ' ছাড়াও ধ্বনি চিত্রের প্রযোজনায় এম আসলাম লিটন এর রচনায় এবং তৌহিদ খান বিপ্লবের পরিচালনায় ‘টিরিগিরি টক্কা’ নামের একটি শিশুতোষ ধারাবাহিক নাটকে অভিনয় করছেন নিথর।

শিশু-কিশোরদের উপযোগী এই নাটকটি একটি নতুন টিভি চ্যানেল দেখানো হবে শিগগিরই। নাটকটি সপ্তাহে ৫ দিন প্রচার হবে। সামনে আরও কয়েকটি ধারাবাহিক নাটকে অভিনয়ে যুক্ত হচ্ছেন বলে জানিয়েছেন নিথর।

সোনালীনিউজ/বিএইচ

Link copied!