‘জান্নাতুল নাঈমের ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ‍‍‍‍’ খেতাব বাতিল

  • বিনোদন প্রতিবেদক | সোনালী নিউজ
  • প্রকাশিত: অক্টোবর ২, ২০১৭, ০৬:৩৬ পিএম
‘জান্নাতুল নাঈমের ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ‍‍‍‍’ খেতাব বাতিল

ঢাকা: জান্নাতুল নাঈমের ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ' খেতাব বাতিল করেছে আয়োজক অন্তর শোবিজ। সোমবার (২ অক্টোবর) বিকেলে একটি বেসরকারি টেলিভিশনকে এ তথ্য জানান অন্তর শোবিজের কর্ণধার স্বপন চৌধুরী। তিনি জানিয়েছেন, ‘তথ্য গোপান করার অভিযোগে তার খেতাব বাতিল করা হয়েছে। বুধবার (৪অক্টোবর) নতুন বিজয়ীর নাম ঘোষণা করা হবে’।

এর আগে জমকালো আয়োজনে  শুক্রবার (২৯ সেপ্টেম্বর) ঘোষণা করা হয় মিস ওয়ার্ল্ড বাংলাদেশ প্রতিযোগিতার বিজয়ীর নাম। ফলাফল ঘোষণাকে কেন্দ্র করে যে ঝড় উঠেছে তা এখনও গণমাধ্যম ও সামাজিক যোগাযোগ মাধ্যমে বহমান।

জান্নাতুল নাঈম এভ্রিল নামের যে প্রতিযোগীকে বিজয়ী ঘোষণা করা হয়েছে তিনি নাকি বিচারকদের পছন্দের তালিকায় ছিলেন না। মূলত বিচারকরা যাচাই বাছাইয়ের পর যাকে প্রথম নির্বাচিত করেছিলেন আয়োজকদের নির্দেশে তাকে উপেক্ষা করা হয়েছে। আর চ্যাম্পিয়ন হিসেবে ঘোষণা দেওয়া হয়েছে জান্নাতুল নাঈমকে। এমন ঘটনায় বিস্মিত হয়েছেন সেই দিনের ছয় বিচারকও।

কিন্তু নতুন করে এই তর্ক-বিতর্কের মাঝখানে আরও একটি নতুন তধ্য এভ্রিলের বিয়ের ঘটনা। অর্থাৎ মিস ওয়ার্ল্ড বাংলাদেশ বিবাহিত! এদিকে, জান্নাতুল নাঈম এভ্রিলকে নিয়ে নিত্য নতুন গুঞ্জন ডালপালা মেলছে। ঝড় বইয়ে যাচ্ছে সামাজিক যোগাযোগ মাধ্যমে। সবার একটাই প্রশ্ন, এ ধরনের একটি প্রতিযোগিতাকে কেন কলুষিত করা হলো? মিস ওয়ার্ল্ড-এর মতো একটি প্রতিযোগিতায় যাকে পাঠানো হচ্ছে তিনি কিভাবে ‘মিসেস’ হতে পারেন? নিত্য-নতুন প্রশ্ন ঘিরে ক্ষত-বিক্ষত আয়োজক কর্তৃপক্ষ। কেউ কেউ বলছেন, এভ্রিলকে ঘিরে হয়তো আরও মুখরোচক গল্প পাঠকের জন্য অপেক্ষা করছে। এই সবদিক বিবেচনা করে বিজয়ী খেতাব বাতি করেছে অন্তর শোবিজ।
সোনালীনিউজ/বিএইচ

Link copied!