‘কুয়াশায় ঘেরা’ প্রভার সংসার

  • বিনোদন প্রতিবেদক | সোনালী নিউজ
  • প্রকাশিত: জুলাই ১৮, ২০১৮, ০১:৩৯ পিএম
‘কুয়াশায় ঘেরা’ প্রভার সংসার

সাদিয়া জাহান প্রভা

ঢাকা: আইরিন আর রেজা তাদের সংসার জীবন শুরু করে আজ থেকে ৯ বছর আগে। তারও আগে তাদের ২ বছরের প্রেমের সম্পর্ক ছিল। ৯ বছরের সংসার জীবনে যুক্ত হয়েছে একমাত্র কন্যা নীল। কিন্তু তাদের বর্তমান যাপিত জীবন জটিল থেকে জটিলতর হয়ে উঠছে। চলছে নিয়মিত ঝগড়া।

প্রভার সংসারে নিয়মিত ঝগড়া’। তাদের মধ্যে এখন কেবল যাপনটাই আছে জীবনটা আর নেই। রেজার মনে হয় জীবনটাকে নতুনভাবে ভাবা হোক। এই ভেবে তার অফিস কলিগের সঙ্গে ঘোরাঘুরি শুরু করে দেন। অন্যদিকে আইরিনের সঙ্গে পরিচয় হয় এক ফটোগ্রাফারের। 

সে নীলের কিছু ফটোশুট করে। শুরু হয় তাদের সংসার জীবনের আরেকটি গল্প। যাপিত জীবনের এমনই গল্প নিয়ে নির্মিত হলো নাটক ‘কুয়াশায় ঘেরা’। এতে আইরিন চরিত্রে সাদিয়া জাহান প্রভা ও রেজা চরিত্রে অভিনয় করেছেন এফ এস নাঈম। 

 সাদিয়া জাহান প্রভা 

বিভিন্ন চরিত্রে আরও আছেন মাজনুন মিজান, শামস সুমন, পরিনিতা আলো, স্বাধীনতা প্রমুখ। গৌতম কৈরীর চিত্রনাট্য নিয়ে ‘কুয়াশায় ঘেরা’ নির্মাণ করেছেন ইয়ামিন জুয়েল। হাবিবুর রহমান হাবিব প্রযোজিত এ নাটকটি প্রচার হবে ২০ জুলাই রাত ৯টা ৫ মিনিটে এনটিভিতে।

নাটকটিতে অভিনয় প্রসঙ্গে প্রভা বলেন, ‘একেবারে ভিন্ন ঘরানার একটি গল্প। আর সহশিল্পী হিসেবে নাঈমের সঙ্গে আমার বোঝাপড়া ভালো। সব মিলিয়ে বেশ আগ্রহ নিয়েই কাজটি করেছি। 

এখন দর্শকের ভালো লাগলেই আমাদের পরিশ্রম সার্থক।’ নাঈম বলেন, ‘নাটকের গল্পটি বেশ চমৎকার। সেই সঙ্গে আমার চরিত্রটিও। আশা করছি, এটি দর্শকের মনযোগ কাড়তে সক্ষম হবে।’

সোনালীনিউজ/বিএইচ

Link copied!