এবার মোটা মানুষদের ফ্রিতে ঢাকা শহর ঘোরাচ্ছেন মারজুক

  • বিনোদন ডেস্ক | সোনালী নিউজ
  • প্রকাশিত: মে ১৮, ২০১৯, ০১:৩৮ পিএম
এবার মোটা মানুষদের ফ্রিতে ঢাকা শহর ঘোরাচ্ছেন মারজুক

ঢাকা: মারজুক রাসেল দেশের সুপরিচিত একজন অভিনেতা এবং গীতিকার। বর্তমানে ঈদের নাটক নিয়ে ব্যস্ত সময় পার করছেন তিনি। হঠাৎ করেই মারজুক রাসেলের দেখা মিললো একটু ভিন্নভাবে। একদল মোটা মানুষকে সঙ্গে নিয়ে পুরো ঢাকা শহর ঘুরে বেড়াচ্ছেন তিনি। বিনিময়ে নেয়া হচ্ছে না কোনো টাকা।

এমন মজার ঘটনা ঘটেছে ‘মাই নেম ইজ জনি’ নামের একটি নাটকে। নাটকটি রচনা ও পরিচালনা করেছেন হিমু আকরাম। এখানে বদরাগি জনি চরিত্রে অভিনয় করেছেন মারজুক রাসেল। গাজিপুরের পূবাইলে বিভিন্ন স্থানে শুটিং শুরু হয়েছে নাটকটির।

এখানে বাদশা চরিত্রে অভিনয় করেছেন কামাল হোসেন বাবর। আরও আছেন আনন্দ খালিদ, শহিদুন্নবি, নীলা ইসলাম, আনোয়ার হোসেন, মাসুদ রানা মিঠু, বিল্লু, তাসফিয়া প্রমুখ।

গল্পটি প্রসঙ্গে মারজুক রাসেল বলেন, ‘এখানে আমি জনি চরিত্রে অভিনয় করেছি। সে রাগি, এক রোখা স্বভাবের। গ্রাম থেকে লাঠিয়াল ভাড়া করা, প্রতিশোধ নেয়া- সব মিলিয়ে চরিত্রটি বেশ মজার। মোট কথা এই নাটকের শেষ দিকে দর্শকরা অন্য একটি গল্প পাবেন। যেটা এভাবে ভাবেননি কখনও।’

নাট্যকার হিমু আকরাম বলেন, ‘সম্পূর্ণ গল্পটি মজার। অদ্ভুত কিছু চরিত্র নিয়েই এই নাটক। গ্রাম,শহর, সাত জন মোটা ,আর একজন গোঁয়ার মানুষের গল্প নিয়েই 'মাই নেম ইজ জনি’।’

নির্মাতা জানান, ‘মাই নেম ইজ জনি’ ঈদে প্রচার হবে চ্যানেল আইতে।

সোনালীনিউজ/ঢাকা/এসএস

Link copied!