চিফ অব স্টাফের নাম ঘোষণা করলেন ট্রাম্প

  • আন্তর্জাতিক ডেস্ক | সোনালী নিউজ
  • প্রকাশিত: নভেম্বর ১৪, ২০১৬, ০২:২৬ পিএম
চিফ অব স্টাফের নাম ঘোষণা করলেন ট্রাম্প

প্রেসিডেন্টের দায়িত্ব পালনকালে হোয়াইট হাউসে নিজের চিফ অব স্টাফের নাম ঘোষণা করেছেন ডোনাল্ড ট্রাম্প। রোববার তিনি জানান, শপথ নেয়ার পর ওভাল অফিসে তার চিফ অব স্টাফ হিসেবে দায়িত্ব পালন করবেন রিপাবলিকান দলের জাতীয় কমিটির চেয়ারম্যান রাইনস প্রিবাস।

এছাড়া নিজের প্রধান কৌশলগত উপদেষ্টা হিসেবে নির্বাচনকালীন প্রচারণা কমিটির প্রধান স্টিভ বেননের নাম ঘোষণা করেন ট্রাম্প। তবে এক্ষেত্রে তার পদ কী হবে, তা এখনো স্পষ্ট করেননি তিনি। ট্রাম্প জানান, বেনান এবং প্রিবাস সমান অংশীদারিত্বের ভিত্তিতে কাজ করবেন।

রোববার মার্কিন টেলিভিশন সিবিএস’র সঙ্গে ‘সিক্সটিন মিনিট’ অনুষ্ঠানে এই তথ্য জানান যুক্তরাষ্ট্রের সদ্য নির্বাচিত এই রাষ্ট্রপতি। ট্রাম্প বলেন, ‘আমি হোয়াইট হাউসে তাদের দুইজনকে আমার সঙ্গে রাখতে চাই। আমরা ‘মেইক আমেরিকা গ্রেট এগেইন’-এর জন্য কাজ করবো।

প্রসঙ্গত, যুক্তরাষ্ট্রের ৪৫তম রাষ্ট্রপতি হিসেবে আগামী ২০ জানুয়ারি শপথ নিতে যাচ্ছেন দেশটির রিপাবলিকান দলের নেতা ডোনাল্ড ট্রাম্প। নির্বাচনের প্রচারণায় ট্রাম্প এবং রিপাবলিকান দলের মধ্যে যোগাযোগ রক্ষার কাজটি করেছেন ৪৪ বছরের প্রিবাস। হাউস স্পিকার পল রায়ানের সঙ্গেও ঘনিষ্ঠ সম্পর্ক আছে তার।

সোনালীনিউজ/ ঢাকা/ আরএস

Link copied!