নারীর চামড়া দিয়ে হচ্ছে পুরুষাঙ্গ বৃদ্ধি!

  • আন্তর্জাতিক ডেস্ক | সোনালী নিউজ
  • প্রকাশিত: মার্চ ১৪, ২০১৭, ০৯:৩৩ এএম
নারীর চামড়া দিয়ে হচ্ছে পুরুষাঙ্গ বৃদ্ধি!

প্রতীকী ছবি

ঢাকা: হাজার হাজার গরীব ও অসহায় মেয়েদের বিভিন্নভাবে, বিশেষকরে লোভ দেখিয়ে বা ফুসলিয়ে নিয়ে যাওয়া হচ্ছে যৌনপল্লী নামক অন্ধকার জগতে। এমন জায়গায় ঠেলে দেয়া হচ্ছে যেখান থেকে আর ফিরে আসা সম্ভব নয়! কিন্তু এখানে গিয়েও কী মেয়েরা একটু নিরাপদ? না সম্প্রতি কলকাতা ভিত্তিক গণমাধ্যম আনন্দবাজারের এক অনসন্ধানী প্রতিবেদনে উঠে এসেছে এক ভয়ঙ্কর তথ্য। ওই প্রতিবেদনে বলা হচ্ছে ওই সব বারাঙ্গনাদের শরীরের বিভিন্ন স্থান থেকে চামড়া কেঁটে নেয়া হচ্ছে। আর সে চামড়া দিয়ে পুরুষাঙ্গ ও স্তন বৃদ্ধির কাজে লাগছে! 

ওই প্রতিবেদনে বলা হয়, ভারতের মুম্বইয়ের যৌনপল্লির অলিতে গলিতে রমরম করে চলছে নারী চামড়ার এই ব্যবসা। প্রতি বছর বিপুল সংখ্যক গরিব মেয়েকে পাচার করে নিয়ে আসা হয় মুম্বইয়ের যৌনপল্লিতে। এদের বেশির ভাগই নেপালি। উদ্দেশ্য একটাই। চামড়ার যোগান বজায় রাখা। কীভাবে চামড়া সংগ্রহ করা হয়? যৌনপল্লির এক বাসিন্দা নিজের অভিজ্ঞতা জানিয়েছেন। তিনি জানান, অনেক সময় চামড়া পাচারকারীরা সাধারণ খদ্দেরের ছদ্মবেশে আসেন। মাদক খাইয়ে অজ্ঞান করে দেন। সকালে উঠে দেখা যায় শরীরের কোনও না কোনও অংশ থেকে চামড়া কেটে নিয়ে গিয়েছেন ওই খদ্দের। অসহ্য যন্ত্রণায় কাটে পরবর্তী দিনগুলি।

কিন্তু কী কাজে লাগে এত চামড়া?
স্থানীয় স্বেচ্ছাসেবী সংস্থা শক্তি সমুহার কর্মী সুনীতা দনুয়ার জানান, এই চামড়া প্রথমে যায় মুম্বইয়ের বিভিন্ন চামড়া কারখানায় অথবা স্কিন প্যাথোলজিতে। সেখানে চামড়া ‘প্রসেসিং’ করা হয়। এরপর সেই ‘প্রসেসড স্কিন’ চলে যায় মার্কিন মুলুকে। সেখানকার প্লাস্টিক সার্জারি মার্কেটে এই চামড়ার চাহিদা বিপুল। প্রধানত পুরুষাঙ্গ বড় করা এবং স্তন বৃদ্ধি করার কাজেই ব্যবহৃত হয় এই চামড়া। এই ব্যবসায় লাভও আকাশছোঁয়া। কারণ ১০০ বর্গ ইঞ্চি চামড়া বিক্রি হয় ৫০ হাজার থেকে ১ লক্ষ টাকায়।

সোনালীনিউজ ডটকম/ঢাকা/এআই

Link copied!