নিজ বাড়িতে ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা

  • নিজস্ব প্রতিবেদক | সোনালী নিউজ
  • প্রকাশিত: অক্টোবর ২৯, ২০১৬, ০৮:০৭ পিএম
নিজ বাড়িতে ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা

ঢাকা : রাজধানীর কদমতলীর নিজবাড়িতে নিহত মোহর আলী (৬০) নামে এক বৃদ্ধ এক ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা করা হয়েছে। শনিবার (২৯ অক্টোবর) বিকালে জুরাইন মেডিকেল রোডের ৩৩৩/৩ নম্বর বাড়ির দোতলায় এ ঘটনা ঘটে। বাড়ির নিচ তলায় মোহর আলীর মোজার কারখানা আছে।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ফাঁড়ির এসআই বাচ্চু মিয়া জানান, শনিবার (২৯ অক্টোবর) বিকাল সাড়ে ৪টায় মোহর আলীকে রক্তাক্ত অবস্থায় হাসপাতালে আনা হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। নিহতের গলায় ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে বলেও জানান তিনি।

নিহত মোহর আলীর কারখানার কর্মচারী ইব্রাহিম সাংবাদিকদের বলেন, দুপুরের পরে ওই বাড়ির দোতলায় চিৎকারে শুনে তারা দৌড়ে উঠে মোহরকে রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখেন। এসময় তার ছেলে সুমনকে দোতলা থেকে চলে যেতে দেখা যায়। 

তিনি আরও জানান, ‘মাদকাসক্ত’ সুমন তার বাবাকে হত্যা করে থাকতে পারে।

তবে মোহর আলীর স্ত্রী আমেনা বেগমের দাবি, সুমন মাদকাসক্ত হলেও চিকিৎসার পর সে ভাল হয়ে গিয়েছিল।

হাসপাতালে তিনি সাংবাদিকদের বলেন, কিছুদিন আগে ভারত থেকে ছেলের চিকিৎসা করিয়ে আনা হয়েছে। চিকিৎসার আগে ছেলে তাকে এবং তার বাবাকে মারধর ও গালমন্দ করতো। ঘটনার সময় তিনি বাসায় থাকলেও পাশের কক্ষে ঘুমিয়ে ছিলেন বলে তিনি জানান।

কদতলী থানার এসআই রাফিউল করিম জানান, খবর পেয়ে তাদের একাধিক দল ঘটনাস্থল ও ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে গেছে। পুরো তথ্য এখনো পাওয়া যায়নি।

সোনালীনিউজ/ঢাকা/এমএইচএম

Link copied!