‘আছে শুধু ভালোবাসা দিয়ে গেলাম তাই’

  • নিজস্ব প্রতিবেদক | সোনালী নিউজ
  • প্রকাশিত: ডিসেম্বর ১২, ২০১৮, ০৬:২৯ পিএম
‘আছে শুধু ভালোবাসা দিয়ে গেলাম তাই’

ফাইল ফটো

ঢাকা: দেশের মানুষের সার্বিক উন্নয়নে নিজের জীবন উৎসর্গ করেছেন উল্লেখ করে কবিতার উদ্ধৃতি দিয়ে আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, নিঃস্ব আমি, রিক্ত আমি দেবার কিছু নেই। আছে শুধু ভালোবাসা দিয়ে গেলাম তাই।

বাংলার মানুষের প্রতি ভালোবাসা প্রকাশ করে কবিতার এ পংক্তি উচ্চারণ করেন প্রধানমন্ত্রী।

বুধবার (১২ ডিসেম্বর) বিকেলে গোপালগঞ্জের কোটালীপাড়ায় শেখ লুৎফর রহমান আদর্শ সরকারি কলেজ মাঠে নির্বাচনী জনসভায় এসব কথা বলেন শেখ হাসিনা।

প্রধানমন্ত্রী বলেন, আওয়ামী লীগ ক্ষমতায় আসলেই মানুষের ভাগ্য উন্নয়ন হয়। বাংলাদেশ এখন উন্নয়ন রোল মডেল। বাংলার মানুষের ভাগ্য উন্নয়নের জন্য কাজ করছে আওয়ামী লীগ।

শেখ হাসিনা বলেন, আওয়ামী লীগের উন্নয়ন তৃণমূল পর্যায়ের উন্নয়ন। দেশে কোনও দরিদ্র থাকবে না। বেকার থাকবে না।

তিনি বলেন, এই বাংলাদেশে মানুষ মাথা উঁচু করে মর্যাদা নিয়ে চলবে। স্বাধীনতা যুদ্ধের পর পরিবার হারানোর পর এ দেশের মানুষের শক্তি যুগিয়েছে।

প্রধানমন্ত্রী বলেন, বাংলার মানুষ আর গরিব থাকবে না। দেশের সকল স্থানে উন্নয়ন করে যাচ্ছে। বাংলার মানুষ যেন উন্নত জীবন পায় এটাই চাই।   

এ জনসভার মধ্য দিয়ে আসন্ন একাদশ সংসদ নির্বাচনে আনুষ্ঠানিকভাবে নির্বাচনী প্রচারণা শুরু করল আওয়ামী লীগ।

প্রধানমন্ত্রী এর আগে রাজধানী থেকে সড়কপথে দুপুর ২টা ১০ মিনিটে গোপালগঞ্জের টুঙ্গীপাড়ায় পৌঁছে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধাঞ্জলী অর্পণ করেন।

প্রধানমন্ত্রীর সঙ্গে এ সময় বঙ্গবন্ধুর ছোট মেয়ে শেখ রেহানা উপস্থিত ছিলেন। তিনি সেখানে জাতির পিতা বঙ্গবন্ধু, বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব এবং ’৭৫ এর ১৫ আগস্টের শহীদদের রুহের মাগফেরাত কামনায় বিশেষ মোনাজাতে শরিক হন।

বৃহস্পতিবার (১৩ ডিসেম্বর) রাজধানীতে ফেরার পথে শেখ হাসিনা ভাঙ্গার মোড়, ফরিদপুরের মোড়, রাজবাড়ী রাস্তার মোড় (রাজবাড়ী জেলা), পাটুরিয়া ঘাট, মানিকগঞ্জ বাসস্ট্যান্ড, রাবেয়া মেডিকেল কলেজ হাসপাতাল প্রাঙ্গণ, (ধামরাই), সাভার বাসস্ট্যান্ড এলাকায় নির্বাচনী পথসভা এবং নির্বাচনী প্রচারণায় অংশ গ্রহণ করবেন।

সোনালীনিউজ/এমএইচএম

Link copied!