বিএনপিকে হানিফ

আন্দোলন আন্দোলন খেলা বন্ধ করুন

  • নিজস্ব প্রতিবেদক | সোনালী নিউজ
  • প্রকাশিত: ফেব্রুয়ারি ১৮, ২০২৩, ০৮:২৪ পিএম
আন্দোলন আন্দোলন খেলা বন্ধ করুন

ঢাকা : আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ বলেছেন, যে বাংলাদেশ একসময় ব্যর্থ রাষ্ট্র হিসেবে চিহ্নিত হয়েছিল, সেই দেশকে উন্নয়ন আর অগ্রগতির দেশ হিসেবে বিশ্বে প্রতিষ্ঠিত করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

শনিবার (১৮ ফেব্রুয়ারি) কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে বঙ্গবন্ধু এভিনিউয়ে ঢাকা মহানগর দক্ষিণ আয়োজিত 'শান্তি সমাবেশে'-এ কথা বলেন তিনি। বিএনপি-জামায়াতের সন্ত্রাস ও নৈরাজ্যের প্রতিবাদে এ শান্তি সমাবেশে হানিফ বলেন, কিছু রাজনৈতিক দল উন্নয়নকে বাধাগ্রস্ত করতে রাস্তায় নেমে অস্থিতিশীলতা তৈরি করছে। শুধু এখনই নয়, সব সময় তারা দেশের মানুষের বিরুদ্ধে কাজ করে। ধ্বংসাত্মক কর্মকাণ্ড ছাড়া তারা আর কিছু করতে জানে না।

তত্ত্বাবধায়ক সরকার আর ফিরবে না জানিয়ে তিনি আরও বলেন, বিএনপির নেতা খালেদাই বলেছিলেন নিরপেক্ষ লোক শিশু ও পাগল। কোনো পাগল এবং শিশুর হাতে মানুষ দেশের দায়িত্ব দিতে পারে না। তত্ত্বাবধায়ক সরকারের অধীনে আর নির্বাচন হবে না। তাই বাতিল হওয়া তত্ত্বাবধায়ক সরকারের দাবি নিয়ে বিএনপির নেতাদের রাস্তায় না নামার আহ্বান জানান হানিফ। এ সময় তিনি আরও বলেন, তত্ত্বাবধায়ক সরকারের অধীনে গত তিনটি নির্বাচন অভিযোগহীন ছিল না।

বিএনপির উদ্দেশে তিনি আরও বলেন, আন্দোলন আন্দোলন খেলা বন্ধ করুন। এটা করে আপনারা এ সরকারকে ক্ষমতা থেকে নামাতে পারবেন না। বরং সরকারের উন্নয়ন কর্মকাণ্ডকে তরান্বিত করতে সরকারকে সহযোগিতা করে মানুষের আস্থা অর্জন করুন। তা না হলে অতীতের মতো আস্থাকুড়ে নিক্ষেপ হবেন।

ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি নুরুল আমিন রুহুলের সভাপতিত্বে শান্তি সমাবেশে বক্তব্য রাখেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া, কামরুল ইসলাম, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হুমায়ূন কবির। এ ছাড়াও আরও বক্তব্য রাখেন ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সহসভাপতি সরফুদ্দিন আহমেদ সেন্টু, হেদায়েতুল ইসলাম স্বপন, যুগ্ম সাধারণ সম্পাদক মহি উদ্দিন মহি, সাংগঠনিক সম্পাদক আকতার হোসেন ও গোলাম সারোয়ার কবির, দপ্তর সম্পাদক রিয়াজ উদ্দিন রিয়াজসহ কেন্দ্রীয় ও মহানগর আওয়ামী লীগের নেতৃবৃন্দ।

সোনালীনিউজ/এমটিআই

Link copied!