আমি কোনো ভুল বলিনি: কৃষিমন্ত্রী

  • নিজস্ব প্রতিবেদক | সোনালী নিউজ
  • প্রকাশিত: ডিসেম্বর ১৮, ২০২৩, ০৩:৩৮ পিএম
আমি কোনো ভুল বলিনি: কৃষিমন্ত্রী

ঢাকা : বিএনপিকে নিয়ে নিজের দেওয়া বক্তব্যের বিষয়ে আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও কৃষিমন্ত্রী ড. আব্দুর রাজ্জাক বলেছেন, আমি যা বলেছি আমি কোনো ভুল বলিনি। বক্তব্যে একদম ঠিক আছে। অনেক কথার মধ্যে বিষয়টি এসেছে।

সোমবার (১৮ ডিসেম্বর) সচিবালয়ে নিজ দপ্তরে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে মন্ত্রী একথা বলেন।

আব্দুর রাজ্জাক বলেন, বক্তব্যের সবটুকু তো প্রচার হয় নাই। আমরা সব সময় চেয়েছি বিএনপিসহ সব দল নির্বাচনে আসুক। কিন্তু সংবিধানের বাইরে করার কিছু করার নেই।

সম্প্রতি একটি বেসরকারি টেলিভিশনে সাক্ষাৎকারে আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও কৃষিমন্ত্রী ড. আবদুর রাজ্জাক বলেছেন, দেশকে স্থিতিশীল রাখতে পরিকল্পনার অংশ হিসেবেই জেলে রাখা হয়েছে বিএনপি নেতাদের। তাদের নির্বাচনে আসার জন্য বারবার নির্বাচন কমিশনের পক্ষ থেকে তাগিদ দেয়া হয়েছে। নির্বাচনে এলে ছাড় দেয়ার প্রস্তাবে রাজি হয়নি তারা। নির্বাচন গ্রহণযোগ্য করতে আওয়ামী লীগের চেষ্টার কমতি নেই।

আব্দুর রাজ্জাকের এ বক্তব্য ‘সঠিক নয়’ দাবি করে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেন, এ বক্তব্য আওয়ামী লীগ কিংবা সরকারের নয়, এটি তার নিজস্ব বক্তব্য।

কাদের বলেন, সমঝোতা হলে বিএনপি নেতাকর্মীদের জেল থেকে ছেড়ে দেয়া হবে এমন কোনো প্রস্তাব আওয়ামী লীগ দেয়নি। এটি কৃষিমন্ত্রীর ব্যক্তিগত বক্তব্য। আওয়ামী লীগ কোনো দেউলিয়া দল নয়। নির্বাচনে আসার জন্য কারও অপরাধ ক্ষমা করা হবে না।

এমটিআই

Link copied!