‘সংবিধানের কোন পাতায় নিরপেক্ষ সরকারের কথা বলা হয়েছে’

  • নিজস্ব প্রতিবেদক | সোনালী নিউজ
  • প্রকাশিত: নভেম্বর ৪, ২০১৮, ০৯:৩৫ পিএম
‘সংবিধানের কোন পাতায় নিরপেক্ষ সরকারের কথা বলা হয়েছে’

ফাইল ফটো

ঢাকা: জাসদ সভাপতি ও তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু বলেছেন, সাত দফা নিয়ে অনেক প্রশ্ন রয়েছে। সংবিধানের কোন পাতায় কোন ছন্দে নিরপেক্ষ সরকারের কথা বলা হয়েছে। তারা সেনাবাহিনীর বিচারিক ক্ষমতা চেয়েছে,  পৃথিবীর কোন দেশে গণতন্ত্রে বন্ধুকের নল হাতে তাদের বিচারিক ক্ষমতা দেয়া হয়েছে! এসব প্রশ্নের উত্তর বিএনপি নেতা ও কামাল সাহেবরা দেবেন প্রত্যাশা করি।

রোববার (৪ নভেম্বর) বিকেলে মানিকগঞ্জের শিবালয় উপজেলার বরংগাইল বাজারে জাসদের জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন তিনি।

তথ্যমন্ত্রী বলেন, জাতীয় ঐক্যফ্রন্টের ৭ দফার সাফ কথা হলো- বাংলাদেশকে সংবিধানের বাইরে ঠেলে দেয়া, একটা অস্বাভাবিক সরকার তৈরি করা, দেশকে অচল অবস্থা তৈরি করে দেয়া, নির্বাচনের সময় নষ্ট করে দেয়া এবং বাংলাদেশে একটা অস্বাভাবিক ভুতের সরকার নাজিল করা। দণ্ডিত খালেদা, তারেক এবং যুদ্ধাপরাধী জামায়াত কর্মীদের কারাগার থেকে মুক্ত করে আবার রাজনীতির মাঠে হালাল করে দেয়াই হচ্ছে ঐক্যফ্রন্টের মূল দাবি।

ইনু বলেন, ঐক্যফ্রন্ট যাই করুক বাংলাদেশকে রক্ষা করতে হলে, সামনের দিকে এগিতে হলে ডিসেম্বর মাসেই নির্বাচন করতে হবে। সকল বিভেদ ভুলে শেখ হাসিনার মনোনীত বা মহাজোটের প্রার্থীদের বিজয় করতে হবে।

সোনালীনিউজ/এমএইচএম

Link copied!