যুব মহিলালীগ নেত্রী বর্ষার ওপর সন্ত্রাসী হামলা

  • নিজস্ব প্রতিবেদক | সোনালী নিউজ
  • প্রকাশিত: জানুয়ারি ১৭, ২০১৮, ১২:৫৮ পিএম
যুব মহিলালীগ নেত্রী বর্ষার ওপর সন্ত্রাসী হামলা

ঢাকা: সংগীতশিল্পী ও আওয়ামী যুব মহিলা লীগের কেন্দ্রীয় নেত্রী বর্ষা চৌধুরী উপর সন্ত্রাসী হামলা হয়েছে। গত ১৩ জানুয়ায়ী দিবাগত রাত সড়ে ১১টার দিকে রাজধানীর যাত্রাবাড়ির মীরহাজীবাগ রোডে এ হামলার ঘটনা ঘটে।

সন্ত্রাসী হামলায় বর্ষা চৌধুরী মারাত্মক আহত হন। এ সময় সন্ত্রাসীরা বর্ষাকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়েছে। এতে তার মাথা, শরীর ও হাতের বিভিন্ন জায়গায় একাধিক আঘাত পান। আহত অবস্থায় ন্যাশনাল হাসপাতালে নিয়ে গেলে ডাক্তাররা তাকে চিকিৎসা দেন।

ডাক্তাররা জানান- আঘাতে ধরণ খুবই মারাত্মক, তাই বর্ষাকে ঢাকা মেডিকেলে গিয়ে চিকিৎসা করার পরামর্শ দেন। এই ঘটনায় যাত্রাবাড়ি থানায় একটি মামলা হয়েছে। পুলিশ মামলাটি তদন্ত করছে।

হামলা প্রসঙ্গে বর্ষা চৌধুরী জানান, কে বা কারা হামলা করেছে তা আমি সঠিক বলতে পারবো না। তবে এদিন আমি একটি কর্মীসভা শেষ করে বাসায় আসার পথে হামলা শিকার হই। ওই কর্মীসভায় আমি বিশেষ অতিথি ছিলাম। সেখানে আমাদের রাজনৈতিক প্রতিপক্ষ বিএনপি-জামাতয়াত বিরুদ্ধে জ্বালাও-পোড়াও আন্দোলন ছেড়ে মানুষের পক্ষে রাজনীতি করার আহবান জানাই। হয়তো তারাই এ কাজ করতে পারে।

পুলিশ তদন্ত করছে, এখন তারাই বের করবে কে হামলা করেছে। তবে হামলায় আমি ভিত নই। বঙ্গবন্ধুর আদর্শ নিয়ে কাজ করে যাচ্ছি এবং যাব।

উল্লেখ্য, বর্ষা চৌধুরী রাজনীতির পাশাপাশি একজন সঙ্গীত শিল্পী ও মডেল হিসেবে সবার কাছে বেশ পরিচিত। সম্প্রতি তিনি বঙ্গবন্ধুকে নিয়ে গান করেছেন। গানের শিরোনাম ‘বঙ্গবন্ধু হে মহান নেতা’।

গানটি প্রসঙ্গে বর্ষা চৌধুরী বলেন, ‘বঙ্গবন্ধুকে নিয়ে গানটি গেয়ে আমি খুব উচ্ছ্বসিত। নতুন প্রজন্ম গানটির মাধ্যমে বঙ্গবন্ধুর চেতনায় জাগ্রত হবে বলে প্রত্যাশা করছি।’


সোনালীনিউজ/ঢাকা/আকন

Link copied!