মোস্তাফিজকে টানা চার ছক্কা মেরে কাঁদালেন শানাকা!

  • ক্রীড়া প্রতিবেদ | সোনালী নিউজ
  • প্রকাশিত: ডিসেম্বর ১১, ২০১৯, ০৮:৫৫ পিএম
মোস্তাফিজকে টানা চার ছক্কা মেরে কাঁদালেন শানাকা!

ঢাকা: টি-টোয়েন্টি ক্রিকেটে মোস্তাফিজুর রহমানের বরাবরই দারুন কদর। কিন্তু ভারত সফর থেকে তার সময়টা ভালো যাচ্ছে না। সেটি অব্যাহত রয়েছে বিপিএলেও। অবশ্য রংপুর রেঞ্জার্সের হয়ে বুধবার তিনি শুরুটা দারুনভাবে শুরু করেছিলেন। দুটো উইকেটও তুলে নিয়েছিলেন।

কিন্তু মোস্তাফিজ তখনও জানতেন না নিজের শেষ এবং ১৯ তম ওভারে তার জন্য কী অপেক্ষা করছে! ওই ওভারের দ্বিতীয়, তৃতীয়, চতুর্থ ও পঞ্চম বলে টানা চার ছক্কা মেরেছেন কুমিল্লা ওয়ারিয়র্সের অধিনায়ক দাসুন শানাকা। মুলত তার একক কৃতিত্বে কুমিল্লা পেয়ে গেছে লড়াই করার মতো ১৭৩ রানের পুঁজি।

রান তাড়া করতে নেমে এ প্রতিবেদন লেখার সময় এক ওভারে বিনা উইকেটে ১ রান তুলেছে রংপুর রেঞ্জার্স।

এদিন টস জিতে আগে ব্যাটিং বেছে নিয়েছিল কুমিল্লা। ৪৭ রানের মধ্যে দলটি হারিয়ে ফেলে দুই ওপেনারসহ সৌম্য সরকারকে (২৬)। এরপর ভালো শুরুর ইঙ্গিত দিয়েও ডেভিড মালান (২৫) ও সাব্বির রহমান (১৯) বড় ইনিংস খেলতে ব্যর্থ হয়েছেন। তবে যা করার একাই করেছেন অধিনায়ক শানাকা। কদিন আগে তার নেতৃত্বেই শ্রীলঙ্কা গিয়েছিল পাকিস্তানে। ঘরের মাঠে শানাকা পাকিস্তানকে টি-টোয়েন্টি সিরিজে হোয়াইটওয়াশের লজ্জা দিয়েছিল।

সেই শানাকা এদিন বড় স্কোর পাইয়ে দিল কুমিল্লাকে। মোস্তাফিজের এক ওভারে পরপর মেরেছেন চার ছক্কা। সবমিলিয়ে ৯টি ছক্কা মেরেছেন তিনি। বাউন্ডারি মাত্র তিনটি। ৩১ বলে শানাকা খেলেছেন অপরাজিত ৭৫ রানের ইনিংস। সঞ্জিত সাহা ২৬, মোস্তাফিজ ৩৭ ও গ্রেগরি ২৫ রান দিয়ে পেয়েছেন ২টি করে উইকেট।

সোনালীনিউজ/আরআইবি/এমটিআই

Link copied!