এবার আনুশকাকে ওভার বাউন্ডারি মারলেন গাভাস্কার

  • ক্রীড়া ডেস্ক | সোনালী নিউজ
  • প্রকাশিত: সেপ্টেম্বর ২৬, ২০২০, ১১:১৭ এএম
এবার আনুশকাকে ওভার বাউন্ডারি মারলেন গাভাস্কার

ঢাকা : কিংস ইলেভেন পাঞ্জাবের বিরুদ্ধে বিরাট কোহলির বাজে পারফরমেন্সের দিন ধারাভাষ্যকারের দায়িত্বে ছিলেন সুনীল গাভাস্কার। লকডাউানে শুধু স্ত্রী আনুশকা শর্মার বলেই ব্যাট করার সুযোগ হয়েছে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরুর অধিনায়কের। এমন মন্তব্য করে তোপের মুখে পড়তে হয় কিংবদন্তি ক্রিকেটার গাভাস্কারকে।

ভারতের সাবেক এই ব্যাটসম্যানের এমন মন্তব্যের পর যখন সমালোচনার ঝড় উঠে, ঠিক এমন পরিস্থিতিতে ইনস্টাগ্রামে একটি পোস্টের মাধ্যমে গাভাস্কারকে ধুয়ে দেন আনুশকা।

বলিউডের তারকা অভিনেত্রীকে জবাব দিয়েছেন গাভাস্কার। ইন্ডিয়া টুডের কাছে তিনি জানিয়েছে, তার মন্তব্যে কোনও অশালীন ইঙ্গিত ছিল না। পাশাপাশি বিরাটের বাজে খেলার পেছনে অনুশকাকে দোষারোপও করেননি তিনি।
 
সুনীল গাভাস্কার বলেন, ‘আমার ধারাবর্ণনা শুনলে বোঝা যাবে, আকাশ (চোপড়া) বলছিল লকডাউনে ক্রিকেটারদের সীমিত অনুশীলনের কথা। যে কারণে প্রথমদিকের ম্যাচগুলোতে ক্রিকেটারদের মধ্যে জড়তা কাজ করছে। রোহিত প্রথম ম্যাচে ঠিকঠাক বল স্ট্রাইক করতে পারেনি, ধোনিও পারেনি, বিরাটের ক্ষেত্রও একই রকম। অনুশীলনের অভাবে বেশিরভাগ ব্যাটসম্যানদের সমস্যা হচ্ছে।
১৯৭১ থেকে ১৯৮৭ সাল পর্যন্ত ভারত জাতীয় দলের হয়ে খেলা গাভাস্কার বলেন বলেন, ‘অন্যদের মতো বিরাটও অনুশীলনের সুযোগ পাননি। শুধু বিল্ডিংয়ের ছাদে আনুশকা যখন বোলিং করছিল, তখনই যা ব্যাট হাতে নিয়েছে। এটাই আমি বলেছি। আমি ঠিক বোলিংয়ের কথাই বলেছি, অন্য কোনও শব্দ ব্যবহার করিনি। আনুশকাতো বিরাটকে সত্যিই বল করেছে। আমি কখন তাকে দোষ দিলাম? এই মন্তব্যে অশালীন ইঙ্গিতই বা কোথায়? ভিডিওতে যেটা দেখেছি, শুধু সেটার বর্ণনা দিয়েছি।’

সোনালীনিউজ/এএস

Link copied!