নভেম্বরেই ফিরবেন মেসি

  • স্পোর্টস ডেস্ক | সোনালী নিউজ
  • প্রকাশিত: জুলাই ৪, ২০১৬, ০৬:০৮ পিএম
নভেম্বরেই ফিরবেন মেসি

অবশেষে স্বস্তির খবর। সারা বিশ্বে ছড়িয়ে ছিটিয়ে থাকা আর্জেন্টাইন সমর্থক এবং লিও মেসির ভক্তরা এই খবরে যথেষ্ট খুশি হবেন। কী সেই খবর? আগামী নভেম্বর মাসে সেই পরিচিত নীল-সাদা জার্সিতে মাঠে ফিরবেন লিওনেল মেসি। ২০১৮ সালে রাশিয়ার বিশ্বকাপকেই আপাতত পাখির চোখ করছেন তিনি।

কীভাবে পাওয়া গেল এই খবর?

আর্জেন্টিনার সব থেকে বড় সংবাদপত্র লা লাসিওন (La Nacion) একটি প্রতিবেদনে খবরটি প্রকাশ করেছে। খবরে জানা যাচ্ছে, মেসির এক সতীর্থই এই খবরটি ফাঁস করেছেন। খবরে আরও বলা হয়েছে, এই খেলোয়াড় মেসির সঙ্গে গত তিনটি বিশ্বকাপে একই স্কোয়াডে ছিলেন। তবে নাম প্রকাশ করা হয়নি। কী বলছেন সেই সতীর্থ? ১০ নভেম্বর ব্রাজিলের বিরুদ্ধে বিশ্বকাপ কোয়ালিফায়ারের ম্যাচেই ফের আত্মপ্রকাশ করবেন মেসি।

মাস দু’য়ের মধ্যেই শুরু হয়ে যাচ্ছে বিশ্বকাপে যোগ্যতা নির্ধারণ পর্বের ম্যাচ। সেপ্টেম্বরে উরুগুয়ে এবং ভেনেজুয়েলার বিরুদ্ধে ম্যাচ রয়েছে আর্জেন্টিনার। কিন্তু সেই দু'টি ম্যাচে সম্ভবত খেলবেন না মেসি। ফিরে আসার জন্য পাঁচ বারের চ্যাম্পিয়নদেরই বেছে নিয়েছেন তিনি। তার সঙ্গে সেই সতীর্থের কথায়, ‘মেসি এখন ২০১৮ বিশ্বকাপকেই পাখির চোখ করে বসে আছে। এই বিশ্বকাপে নিজেকে উজার করে দেবে।’ প্রসঙ্গত, ২০০৬, ২০১০ এবং ২০১৪-র বিশ্বকাপে মাত্র ২ জন খেলোয়াড় মেসির সঙ্গে জাতীয় স্কোয়াডে ছিলেন। একজন মাসচেরানো অন্যজন ম্যাক্সি রদ্রিগেজ। আর সকলেই জানেন মাসচেরানোর সঙ্গে মেসির বন্ধুত্ব খুব গভীর। ফলে সেই সতীর্থ মাসচেরানো হতে পারেন বলেই মনে করা হচ্ছে।

সেই সঙ্গে মেসির দীর্ঘদিনের বান্ধবী এবং তাঁর দুই সন্তানের মা আন্তনেয়া রোকুজো কথায় কথায় একটি ইঙ্গিত দিয়ে রেখেছেন। আন্তনেয়া জানিয়েছেন, মেসির সমালোচনা করছেন কিছু ভক্ত এবং বিছু ব্যক্তিবিশেষ। কিন্তু তাঁদের সংখ্যা হাতে গোনা। অগুনতি মানুষ চাইছেন যাতে তিনি অবসর ভেঙে ফিরে আসেন। সেটাই তিনি বুঝিয়েছেন মেসিকে। আপাতত এই দুই ‘বিশ্বস্ত’ সূত্রের খবরেই খুশির হাওয়া আর্জেন্টিনায়। সকলেই নভেম্বরে ব্রাজিল ম্যাচের দিকে তাকিয়ে রয়েছেন। সূত্র: এই সময়

সোনালীনিউজ/এইচএআর

Link copied!