বাবরের সঙ্গে আমির ও তার সমস্যা নেই, বললেন ইমাদ

  • ক্রীড়া ডেস্ক | সোনালী নিউজ
  • প্রকাশিত: মে ৫, ২০২৪, ০৪:১৭ পিএম
বাবরের সঙ্গে আমির ও তার সমস্যা নেই, বললেন ইমাদ

ঢাকা: বাবরের নেতৃত্বে পাকিস্তান দল টি-টোয়েন্টি বিশ্বকাপ খেলবে আগামী মাসে। তার আগে চলতি মাসে আয়ারল্যান্ডে তিন ও ইংল্যান্ডে চারটি টি-টোয়েন্টি খেলবে পাকিস্তান। 

সফর দুটির উদ্দেশে দেশ ছাড়ার আগে তিন দিনের অনুশীলন ক্যাম্প চলছে বাবরদের। সেখানেই ইমাদকে বাবরের সঙ্গে তার ও আমিরের সম্পর্কের শীতলতা নিয়ে প্রশ্ন করা হয়।

বাবর আজমের সঙ্গে ইমাদ ওয়াসিম ও মোহাম্মদ আমিরের দূরত্ব আছে, এমন গুঞ্জন ক্রিকেট-বিশ্বে। যে গুঞ্জন আরও জোরালো হয়েছে বিভিন্ন সময়ে বাবরের অধিনায়কত্ব ও সিদ্ধান্ত গ্রহণ নিয়ে এ দুই ক্রিকেটারের সমালোচনামূলক মন্তব্যে। তবে ইমাদের দাবি, বাবরের সঙ্গে তার ও আমিরের কোনো সমস্যা নেই।

বাবর গত বছর অধিনায়কত্ব ছেড়ে দেওয়ার পর সম্প্রতি আবারও নেতৃত্বে ফিরেছেন। ইমাদ মনে করেন, হয়তো বাবরের হাতে বিশ্বকাপ ট্রফি উঠবে বলেই তিনি আবার অধিনায়ক হয়েছেন।

দুই মাস আগে অবসর ভেঙে আন্তর্জাতিক ক্রিকেটে ফেরা ইমাদ বাবরের সঙ্গে দূরত্বের বিষয়টি তো উড়িয়ে দিয়েছেনই, পাশাপাশি অধিনায়ককে পূর্ণ সহায়তার কথাও বলেছেন, ‘বাবরের সঙ্গে আমাদের কোনো সমস্যা নেই। সে আমাদের দলের অধিনায়ক। তাকে আমরা সবাই পূর্ণ সমর্থন জানাই।’

গত বছর পাকিস্তান দল বিশ্বকাপের সেমিফাইনালে উঠতে ব্যর্থ হলে বাবরের নেতৃত্ব বেশ সমালোচিত হয়, যার জেরে দেশে ফেরার পর বোর্ডের চাপে তিন সংস্করণের অধিনায়কত্বই ছেড়ে দেন তিনি। চলতি বছর পিসিবি চেয়ারম্যান পদে পরিবর্তন আসার পর আবারও ওয়ানডে ও টি-টোয়েন্টির নেতৃত্বে ফিরেছেন বাবর। একই সময়ে অবসর ভেঙে জাতীয় দলে ফেরেন ইমাদ ও আমির।

বাবরের আবার নেতৃত্বে ফিরে আসার বিষয়ে প্রশ্ন করা হলে ইমাদ বলেন, ‘হয়তো বাবরের হাতে বিশ্বকাপ ট্রফি উঠবে বলেই আবার অধিনায়ক হয়েছে।’ আগামী ১ জুন যুক্তরাষ্ট্র ও ওয়েস্ট ইন্ডিজে শুরু হতে যাওয়া টি-টোয়েন্টি বিশ্বকাপে ‘এ’ গ্রুপে খেলবে পাকিস্তান। পাঁচ দলের গ্রুপে পাকিস্তানের সঙ্গে আছে ভারত, আয়ারল্যান্ড, কানাডা ও যুক্তরাষ্ট্র। পাকিস্তানের প্রথম ম্যাচ ৬ জুন যুক্তরাষ্ট্রের বিপক্ষে।

এআর

Link copied!