অসময়ে জ্বলে আফসোস বাড়াচ্ছে মাশরাফির কুমিল্লা

  • ক্রীড়া প্রতিবেদক | সোনালী নিউজ
  • প্রকাশিত: ডিসেম্বর ২, ২০১৬, ০৬:২৬ পিএম
অসময়ে জ্বলে আফসোস বাড়াচ্ছে মাশরাফির কুমিল্লা

ঢাকা : এই জ্বলে উঠাটা যদি আরেকটু আগে হতো তাহলে মাশরাফি বিন মুর্তজার দলও শীর্ষ চার দলের একটি হতে পারতো। একদম শেষের দিকে এসে মাশরাফির বিন মুর্তজার কুমিল্লা ভিক্টোরিয়ান্স ছন্দে ফিরেছে। শুক্রবার (২ ডিসেম্বর) তারা মাহমুদুল্লাহর খুলনা টাইটানসকে হারিয়েছে ৫ উইকেটে। ফলে পয়েন্ট টেবিলের তলানি থেকে ছয় নম্বরে উঠে এসেছে ভিক্টোরিয়ান্স। ১১ ম্যাচে চার জয়ে তাদের পয়েন্ট আট। তার চেয়েও বড় কথা বিপিএলের শেষের দিকে এসে কুমিল্লার সমর্থকদের আফসোস বাড়াচ্ছে ডিফেন্ডিং চ্যাম্পিয়নরা।
 
খুলনা টাইটানস হেরে গেলেও তারা পয়েন্ট টেবিলের তিন নম্বরেই অবস্থান করছে। ১১ ম্যাচ থেকে ছয় জয় তুলে নেওয়া খুলনার পয়েন্ট ১২। ১৪২ রানের লক্ষ্য কুমিল্লা ৫ উইকেট হারিয়ে আট বল হাতে রেখে টপকে গেছে। বড় অবদান রেখেছেন মারলন স্যামুয়েল ৫৭ বলে অপরাজিত ৫৯ রানের ইনিংস খেলে। ছক্কা না মারলেও আটটি চার  মেরেছেন। বিপিএলের এবারের আসরে স্যামুয়েলসের এটি তৃতীয় ফিফটি।

স্যামুয়েলসের সঙ্গে জ্বলে উঠলেন লিটন দাস। যিনি শুরু থেকে কুমিল্লার ফ্লপ ব্যাটসম্যানের তালিকায় ছিলেন। লিটন অপরাজিত ছিলেন ১১ বলে ২৪ রান করে। এছাড়া ওপেনার ইমরুল কায়েস ও মাশরাফি দুজনেই ২০ রান করেন। ২৫ রানে ২ উইকেট নিয়েছেন হাওয়াল।

তার আগে টস হেরে ব্যাট করতে নেমে মাহমুদুল্লাহর ৩৮ বলে ৪০ রানের সৌজন্যে খুলনা স্কোরবোর্ডে তোলে ১৪১ রান। হাসানুজ্জামান ২৯, আব্দুল মজিদ ১৮ রান করেন। ১৬ রানে ৩ উইকেট তুলে নিয়েছেন মাশরাফি।

সংক্ষিপ্ত স্কোরকার্ড :
খুলনা টাইটানস : ১৪১/৬ (২০ ওভার) (মাহমুদুল্লাহ ৪০*, হাসানুজ্জামান ২৯, মজিদ ১৮, পুরান ১৪, আরিফুল ১৩। মাশরাফি ৩/১৬, শরিফ ১/২৭, সাইফউদ্দিন ১/৩১, রশিদ ১/৩৩)।

কুমিল্লা ভিক্টোরিয়ান্স : ১৪২/৬ (২০ ওভার) (স্যামুয়েলস ৬৯*, লিটন ২৪*, মাশরাফি ২০, ইমরুল ২০। হাওয়েল ২/২৫, মোশাররফ ১/২১, জুনায়েদ ১/২৪, শফিউল ১/৪৬)।

ফল: কুমিল্লা ভিক্টোরিয়ান্স ৫ উইকেটে জয়ী।
ম্যান অব দ্য ম্যাচ: মারলন স্যামুয়েলস (কুমিল্লা ভিক্টোরিয়ান্স)।

সোনালীনিউজ/ঢাকা/এইচএআর

Link copied!