জন্মভূমি দক্ষিণ আফ্রিকার হয়ে খেলবেন পিটারসেন!

  • ক্রীড়া ডেস্ক | সোনালী নিউজ
  • প্রকাশিত: জুলাই ২০, ২০১৭, ০৪:৫৭ পিএম
জন্মভূমি দক্ষিণ আফ্রিকার হয়ে খেলবেন পিটারসেন!

ঢাকা: ইংল্যান্ড দলে খেলেন না বহুদিন। কিন্তু ২২ গজে নেমে রানের ক্ষুধা কমেনি কেভিন পিটারসেনের। তবে এবার ব্যাট হাতে নামলে ইংল্যান্ডের হয়ে নয়, খেলতে চান জন্মভূমি দক্ষিণ আফ্রিকার হয়ে। যদিও ৩৭ বছর বয়সী এই ক্রিকেটারের জন্য কাজটা কঠিন। ইংল্যান্ডের হয়ে একশ’র বেশি টেস্ট খেলেছেন। রান করেছেন আট হাজারের বেশি। এখনও পিটারসেন বিভিন্ন দেশের ঘরোয়া লিগে দাপিয়ে খেলে বেড়াচ্ছেন।এই মুহূর্তে তিনি খেলছেন ন্যাটওয়েস্ট টি-টোয়েন্টি ব্ল্যাস্টে।

বুধবার দক্ষিণ আফ্রিকার হয়ে আন্তর্জাতিক ক্রিকেটে ফেরার সম্ভাবনার কথা পিটারসেন নিজেই জানিয়েছেন। এদিন এসেক্সের বিরুদ্ধে ঝকঝকে ফিফটি করে সারেকে জেতানোর পর সংবাদমাধ্যমের সামনে এসে পিটারসেন বলেন, ‘আপনারা দু’বছর পরের কথা বলছেন। দেখা যাক কী হয়। কে বলতে পারে কী হবে! তখন কী অবস্থায় থাকব সেটাও তো মাথায় রাখতে হবে। আমি ব্যাটিং করতে  ভালোবাসি। ব্যাটিং সত্ত্বাকে যতদিন অনুভব করব, ততদিন মাঠে থাকতে চাই। যতদিন উপভোগ করতে পারব থামার প্রশ্নই নেই। আর শুনে রাখুন, আগামী দু’বছর দক্ষিণ আফ্রিকায় প্রচুর ক্রিকেট খেলব। তারপর দেখা যাক!’

পিটারসেন বলছেন, দক্ষিণ আফ্রিকায় প্রচুর ক্রিকেট খেলবেন, এটাই আসলে কৌতুহল বাড়িয়েছে।তাহলে কী সুযোগ পেলে জন্মভূমি দক্ষিণ আফ্রিকার জার্সি গায়ে চাপবেন পিটারসেন? এই প্রশ্নটা না হয় সময়ের হাতে তোলা থাক।

সোনালীনিউজ/ঢাকা/আরআইবি/এইচএআর

Link copied!