‘বাংলাদেশ সিরিজ যেন ভেস্তে না যায়’

  • ক্রীড়া ডেস্ক | সোনালী নিউজ
  • প্রকাশিত: জুলাই ২৬, ২০১৭, ১০:০৯ পিএম
‘বাংলাদেশ সিরিজ যেন ভেস্তে না যায়’

ঢাকা: বাংলাদেশ সফরে অস্ট্রেলিয়া আসবে কি-না তা নিয়ে রয়েছে প্রবল অনিশ্চয়তা। অস্ট্রেলিয়া ক্রিকেট বোর্ডের সঙ্গে  সেদেশের ক্রিকেটারদের নতুন চুক্তিপত্রে সই করা নিয়ে এখনও  সমঝোতা হয়নি। এর জের পড়তে পারে অস্ট্রেলিয়ার বাংলাদেশ সফরের ওপর। এমনকি স্মিথ-ওয়ার্নাররা এরই মধ্যে সফর বয়কটের হুমকিও দিয়ে রেখেছেন।

 অস্ট্রেলিয়ার ক্রিকেটারদের সংস্থাও এ ব্যাপারে মধ্যস্থতা করতে চেয়ে এখনও পর্যন্ত সফল হতে পারেনি। সবমিলিয়ে অসি ক্রিকেটের পরিস্থিতি এই মুহুর্তে ঘোলাটে। আর এসব দেখে যারপরনাই বিরক্ত গ্লেন ম্যাকগ্রা। টেস্টে ব্যাগি গ্রিন টুপি মাথায় পাঁচশোরও বেশি উইকেটের মালিক বলছেন, এতদিনেও অস্ট্রেলিয়া ক্রিকেট বোর্ড চুক্তি নিয়ে দেশের ক্রিকেটারদের সঙ্গে ঝামেলাটা মিটমাট করে নিতে পারেনি। এটা সত্যিই লজ্জার!

ম্যাকগ্রা বলেছেন, ‘পরিস্থিতি যেদিকে গড়াচ্ছে তা সত্যিই ভাবনার বিষয়। আমি তো বলব ব্যাপারটা খুব লজ্জার। যত তাড়াতাড়ি সম্ভব দু’পক্ষকেই বসে বিষয়টা মিটিয়ে নিতে হবে। আমি চাই স্মিথরা খুব তাড়াতাড়ি আবার মাঠে ফিরুক। আর অস্ট্রেলিয়ার ক্রিকেট জনতা ফের ২২ গজের লড়াই উপভোগ করার সুযোগ পাক। বাংলাদেশের বিরুদ্ধে আসন্ন সিরিজ ও ভারতের বিরুদ্ধে ওয়ানডে সিরিজটা যেন এই বিতর্কের জেরে ভেস্তে না যায় সেটা নিশ্চিত করা জরুরি।’

সোনালীনিউজ/ঢাকা/আরআইবি/জেডআই

Link copied!