বিকিনি পরে ফুটবলারদের এ কেমন অভ্যার্থনা বিমানসেবিকাদের!

  • ক্রীড়া ডেস্ক | সোনালী নিউজ
  • প্রকাশিত: ফেব্রুয়ারি ২, ২০১৮, ০৮:৩০ পিএম
বিকিনি পরে ফুটবলারদের এ কেমন অভ্যার্থনা বিমানসেবিকাদের!

ঢাকা: একেক দেশে অভ্যার্থনার ধরণ একেকরকম। তা সেটি খেলাধুলায় হোক বা অন্য পেশায়। বাংলাদেশে সাকিব-মাশরাফিরা বড় কোনো টুর্নামেন্টে জিতলে বড় পরিসরে সংবর্ধনা দেয়া হয়। অন্য দেশে আবার নানাভাবে ক্রীড়াবিদদের উৎসাহ দেয়া হয়। কিন্তু ভিয়েতনামে সংবর্ধনার ধরণ জানলে আপনি অবাক না হয়ে পারবেন না।

ভিয়েতনামের একটি বিমান সংস্থা জাতীয় ফুটবল দলের খেলোয়াড়দের যেভাবে শুভেচ্ছা জানিয়েছে তা শুধু অভিনব নয়, রীতিমতো উত্তেজিত হওয়ার মতো।

একটি ফুটবল টুর্নামেন্ট খেলে ফিরছিল ভিয়েতনাম জাতীয় ফুটবল দল। যে বিমানে তারা ছিলেন, সেই সংস্থার বিমানসেবিকারা বিকিনি পরে ফুটবলারদের সামনে ফ্যাশন শো’য়ে মেতে ওঠেন। অনেকে তো ফুটবলারদের কোলেও উঠে পড়েন। আর ফুটবলাররা বেশ উপভোগ করেছেন বিকিনি পরা বিমানসেবিকাদের সঙ্গ।

যদিও এই ঘটনার কড়া মাশুল গুনতে হয়েছে বিমান সংস্থাটিকে। তাদের বড় অঙ্ক জরিমানা করা হয়েছে। বিমান সংস্থার ম্যানেজার পুরো ঘটনাটির জন্য দুঃখপ্রকাশ করেছেন।

যদিও সাফাই গেয়ে তিনি বলেছেন, ‘যাত্রীদের আকৃষ্ট করার জন্যই এই আয়োজন। যাতে আরো বেশি যাত্রী আমাদের সংস্থার বিমানে চড়েন।’

জানা গেছে, ভিয়েতনাম ফুটবল দল চীনে এশিয়ান টুর্নামেন্ট খেলে দেশে ফিরছিল। সেখানে তারা বাজেভাবে হেরে যায় উজবেকিস্তানের কাছে। এই ঘটনার ভিডিও প্রকাশ্যে আসার পর ছিঃ ছিঃ রব উঠেছে!

সোনালীনিউজ/আরআইবি/এমএইচএম

Link copied!